আটক ৩১ বাংলাদেশির পরিচয় এখনো জানায়নি বিএসএফ

আটক ৩১ বাংলাদেশির পরিচয় এখনো জানায়নি বিএসএফ

bsfচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভীষণ সীমান্তের ওপারে আটক ৩১ বাংলাদেশির পরিচয় এখনো জানায়নি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। তবে, আজ যে কোন সময় বিএসএফ আটক বাংলাদেশিদের পরিচয় জানাতে পারে বলে জানিয়েছে বিজিবি।

বিজিবির রোকনপুর কোম্পানি কমান্ডর বেলাল হোসেন জানান, বাংলাদেশি আটকের পর থেকেই বিজিবির তাদের পরিচয় জানার জন্য তৎপরতা শুরু হয়। কিন্তু বিএসএফ এখনো তাদের পরিচয় জানায়নি। তবে আটককৃকরা সকলেই গরু ব্যবসার সঙ্গে জড়িত।

এদিকে স্থানীয়রা আটককৃত ৯ বাংলাদেশির পরিচয় জানিয়েছেন। এদের মধ্যে ৭জনই বিভিষণ গ্রামের এবং ২ জনের বাড়ি রাধানগর গ্রামে। এরা হলেন- গোমস্তাপুর উপজেলার বিভীষণ এলাকার আক্কেলপুর গ্রামের সৈয়ব আলীর ছেলে মোঃ বাবু (১৯), সিরাজুল ইসলামের ছেলে দবির উদ্দিন (২৫), মুখলেসুর রহমানের ছেলে এজাবুল হক (২২), তৈমুর রহমানের ছেলে এজাইল হোসেন (২৪), আব্দুল মান্নানের ছেলে মোঃ বাবু (১৮), মুখলেস আলীর ছেলে তরিকুল ইসলাম (২৬), আজাহার আলীর ছেলে শাকিল আহম্মদ (২৬), একই উপজেলার রাধানগর গ্রামের মজিবুর রহমানের ছেলে সেন্টু মিয়া (২৭) ও সফুর ছেলে মাহবুব (২২)। তবে বিজিবি কোনো সূত্র থেকে এদের ব্যাপারে নিশ্চিত করা হয়নি।
ভারত থেকে গরু আনার সময় গত মঙ্গলবার বিএসএফের টিলাসন ক্যাম্পের সদস্যরা ৩১ বাংলাদেশিকে আটক করে। পরে তাদের ভারতের হরিপুর থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বাংলাদেশ