পরিবারসহ ডি মারিয়াকে হত্যার হুমকি

পরিবারসহ ডি মারিয়াকে হত্যার হুমকি

স্বদেশের ক্লাব রোজারিও সেন্ত্রালে ফিরতে পারেন অ্যাঙ্গেল ডি মারিয়া। এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। সেই রোজারিওতেই এবার আর্জেন্টিনার এই মিডফিল্ডার ও তার পরিবারকে হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। চিরকুটে বার্তা পাঠিয়ে এই তারকাকে রোজারিওতে ফিরতে নিষেধ করা হয়েছে।

রোজারিও সেন্ত্রালের হয়ে ২০০৫ সালে পেশাদার ক্যারিয়ার শুরু করেন ডি মারিয়া। সেখান থেকেই তিনি পাড়ি জমান ইউরোপে। বেনফিকা থেকে রেয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, জুভেন্টাস হয়ে গত জুলাইয়ে ফের বেনফিকায় ফেরেন তিনি। পর্তুগিজ ক্লাবটির সঙ্গে ৩৬ বছর বয়সী তারকার চুক্তি আছে আগামী জুন পর্যন্ত। এরপর তিনি রোজারিও সেন্ত্রালে ফিরতে পারেন বলে গুঞ্জন আছে।

দেশে গেলে ডি মারিয়া যেখানে থাকেন, রোজারিওর সান্তা ফে প্রদেশের সেই বাড়ির দরজায় সোমবার ভোরে কালো প্লাস্টিকের একটি ব্যাগ ছুড়ে দেওয়া হয় গাড়ি থেকে। যেটির তদন্ত শুরু করেছে সান্তা ফে পুলিশ।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যাগের ভেতর চিরকুটে লেখা ছিল, ‘আপনার ছেলে অ্যাঙ্গেলকে বলুন, যেন রোজারিওতে আর ফিরে না আসে, নতুবা আমরা পরিবারের একজন সদস্যকে মেরে ফেলব। এমনকি (মাক্সিমিলিয়ানো) পুয়ারোও (সান্তা ফের গভর্নর) তোমাকে বাঁচাতে পারবে না।’

রোজারিওতে মাদক কারবারিদের সহিংসতা বেড়ে যাওয়ায় পরিবারের নিরাপত্তা নিয়ে গত সপ্তাহে উদ্বেগ প্রকাশ করেছিলেন ডি মারিয়া। ইএসপিএনকে বলেছিলেন, বিষয়টি ভবিষ্যতে তার রোজারিও সেন্ত্রালে ফেরার ক্ষেত্রে প্রভাবিত করতে পারে।

বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে যুক্তরাষ্ট্র সফরে আছেন ডি মারিয়া। চিরকুটে হুমকির ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি বিশ্বকাপ জয়ী এই ফুটবলার।

খেলাধূলা শীর্ষ খবর