তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা বিসিবি’র

তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা বিসিবি’র

সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তৃতীয় ও শেষ অনানুষ্ঠানিক টেস্টের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ ‘এ’ দল ঘোষণা করা হয়েছে। দল ঘোষণা করলেও অধিনায়কের নাম জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়েছেন সাত ক্রিকেটার। তারা হলেন- অধিনায়ক আফিফ হোসেন, সাদমান ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, তানভির ইসলাম, রিশাদ হোসেন, খালেদ আহমেদ ও রিপন মন্ডল। বাদ পড়া সাত জনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে মমিনুল হক, ইয়াসির আলি চৌধুরী, নুরুল হাসান সোহান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মৃত্যুঞ্জয় চৌধুরী ও মুশফিক হাসানকে।
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের যুবাদের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি ড্র হয়। শুক্রবার (২৬ মে) শেষ হওয়া দ্বিতীয় ম্যাচে ৩ উইকেটে হারের লজ্জা পায় বাংলাদেশ আগামী ৩০ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।

বাংলাদেশ ‘এ’ দল : জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান ও ইরফান শুক্কুর।

খেলাধূলা শীর্ষ খবর