ওয়ানডের টিকিট রোববার

ওয়ানডের টিকিট রোববার

tikitsরোববার থেকে ওয়ানডে ও টি-টোয়েন্টির টিকিট বিক্রি শুরু করছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল)। ব্যাংকের প্রিন্সিপাল ব্রাঞ্চ মতিঝিল, কর্পোরেট ব্রাঞ্চ গুলশান, সোনারগাও জনপদ ব্রাঞ্চ এবং নয়াবাজার, ধানমণ্ডি, মিরপুর ও নারায়ণগঞ্জের চাষাঢ়া শাখায় টিকিট পাওয়া যাবে।

নিউজিল্যান্ডের সাথে তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ হবে এ সফরে। টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে- ইস্টার্ণ গ্যালারি-৫০ টাকা, নর্থ ও সাউথ গ্যালারি-১০০ টাকা, শহীদ মোস্তাক এবং জুয়েল স্ট্যান্ড-২০০টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড-৩০০টাকা, ভিআইপি গ্যান্ড স্ট্যান্ড-১০০০টাকা ও হসপিটালিটি বক্স-৫০০০টাকা।

২৯ অক্টোবর মিরপুরে প্রথম ওয়ানডে ম্যাচটি ডে-নাইট অনুষ্ঠিত হবে । ৩১ অক্টোবর একই ভেন্যুতে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটিও ডে-নাইট অনুষ্ঠিত হবে। তৃতীয় ওয়ানডে ম্যাচটি ৩ই নভেম্বর ফতুল্লায়। আর ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে সিরজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি সিলেটের পরির্বতে মিরপুরে।

প্রথম ও দ্বিতীয় টেস্টে দারুণ পারফম্যান্স করেছে বাংলাদেশের ক্রিকেটাররা। টেস্টের পর এবার ওয়ানডেতে গত সিরিজের বাংলাওয়াশের সুখস্মৃতি নিয়েই মাঠে নামবে টাইগাররা।

খেলাধূলা