মেসির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

মেসির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

mesiলিওনেল মেসির হ্যাটট্রিকে রোববার রাতে রোমাঞ্চকর লড়াইয়ে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারিয়েছে শিরোপাধারী বার্সোলোনা। ভ্যালেন্সিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করে লিগে সর্বোচ্চ গোলদাতার শীর্ষে চলে এসেছেন আর্জেন্টাইন ফুটবলার মেসি। এখন তার মোট গোল সংখ্যা পাঁচ।

ম্যাচের শুরু থেকেই অপ্রতিরোধ্য ছিলো বর্তমান চ্যাম্পিয়ন বার্সোলোনা। বিশেষ করে মেসির সামনে এদিন অসহায় হয়ে পড়েছিলো পুরো ভ্যালেন্সিয়া দলই।

ম্যাচের প্রথমার্ধে বার্সার কাছ থেকে বলই নিতে পারেনি ভ্যালেন্সিয়া। ফলে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচের ১১মিনিটের সময় ফ্যাব্রিগাসের পাস থেকে নিজের প্রথম গোল করেন মেসি। ৩৯মিনিটের সময় দ্বিতীয় গোল করে আবার এগিয়ে যায় বার্সা। এবার গোল আসে মেসির পা থেকে এবং আবারও গোল বানিয়ে দেন ফ্যাব্রিগাস।

দুই গোল খেয়ে অনেকটা বেসামাল হয়ে পড়ে ভ্যালেন্সিয়া। এ সুযোগ লুফে নেয় বার্সা। নিজের দ্বিতীয় গোল করার দুই মিনিট পর, ম্যাচের ৪১মিনিটের সময় হ্যাটট্রিক পূরণ করেন এই গোল-মেশিন।

৩-০ তে পিছিয়ে পরার পরও দারুণ খেলেছে ভ্যালেন্সিয়া। শেষ পর্যন্ত না জিততে পারলেও দুইটি গোল দিয়েছে তারা। প্রথমার্ধের শেষ মিনিটে দলের হয়ে প্রথম গোল করেন হেল্ডার পোস্টিগা। জাও প্যারেইরার পাস থেকে গোল করেন তিনি। এরপর প্রথমার্ধের অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে আবার গোল করেন পোস্টিগা।

এদিকে, তিন খেলায় নয় পয়েন্ট নিয়ে ল লিগার পয়েন্ট তালিকার শীর্ষে বার্সা। লিগে তিন ম্যাচে তিনটি করে জয় আছে অ্যাতলেতিকো মাদ্রিদ, ভিয়ারিয়াল ও রিয়াল মাদ্রিদেরও।

 

খেলাধূলা