ক্ষুব্ধ নির্মাতারা, ‘কাল্কি’র জন্য কটাক্ষ শুনলেন প্রভাস

ক্ষুব্ধ নির্মাতারা, ‘কাল্কি’র জন্য কটাক্ষ শুনলেন প্রভাস

২০২৩ সালে বিনোদুনিয়ায় বিতর্কের শিরোনামে ঠাঁই পেয়ে ফ্লপস্টার হয়েও ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। ‘আদিপুরুষ’-এ ডুবেছিলেন। আর তার মাসখানেকেই ‘সালার’-এর হাত ধরে দাপুটে উত্থান হয় দক্ষিণী সুপারস্টারের। তেইশের শাপমোচন তেইশে ঘটেছে। শাহরুখ খান, রণবীর কাপুর সবাইকে টেক্কা দিয়ে ‘সেরা সুপারস্টার’ হয়েছেন প্রভাস। কিন্তু সুপারহিট ‘সালার’ দিয়েও ‘কাল্কি’র জন্য কটাক্ষ শুনলেন প্রভাস।

‘কাল্কি ২৮৯৮ এডি’তে প্রভাসের পাশাপাশি দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায়, দিশা পাটানির মতো ঝাঁ চকচকে স্টার কাস্ট রয়েছে। মহাভারতের আঁধারে তৈরি এই ছবির পয়লা ঝলক প্রকাশ্যে এনেই ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন পরিচালক নাগ অশ্বীন। কালচক্রের জেরে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের মিশেলে তুলে ধরার প্রচেষ্টা করেছেন পরিচালক। তবে ‘কাল্কি ২৮৯৮ এডি’র একটা গুরুত্বপূর্ণ অংশ অ্যাকশন সিকোয়েন্স।

স্বাভাবিকভাবেই এই বিগ বাজেট দক্ষিণী সিনেমার প্রতি দর্শকদের একটা আলাদা কৌতূহল রয়েছে। মুখ্য চরিত্রে প্রভাস কেমন মারপিটের মারপ্যাঁচ দেখাবেন, সেটার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। কিন্তু এবার শোনা গেল, প্রভাস নাকি প্রতিটা অ্যাকশন সিকোয়েন্সে বডি ডাবল ব্যবহার করেছেন। আর সেই জন্যই নির্মাতারা তাঁর উপর ভয়ঙ্কর চটে রয়েছেন। সূত্রের খবর, প্রভাসের এহেন কাজে নাকি খুব হতাশ নির্মাতারা। এত কোটি কোটি টাকা পারিশ্রমিক নেওয়ার পরও বেশিরভাগ অ্যাকশন সিকোয়েন্সে বডি ডাবল ব্যবহার করায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। কানাঘুষো খবর, নির্মাতাদের তরফে নাকি এও জানানো হয়েছে যে, ‘কাল্কি ২৮৯৮ এডি’র বক্স অফিস ভবিষ্যৎ নিয়ে প্রভাস এতটাই আত্মবিশ্বাসী যে, প্রযোজকদের কোনও কথাই কানে তুলতে চাননি।

দিন কয়েক আগেই খবর পাওয়া গিয়েছে যে, প্রভাস নাকি হাঁটুর সমস্যায় মারাত্মক ভুগছেন। এছাড়াও শারীরিক বেশ কিছু সমস্যা রয়েছে। তাই চিকিৎসকের পরামর্শে মাসখানের বিশ্রাম নেবেন তিনি। সেই সমস্যার জন্যই কি ‘কাল্কি ২৮৯৮ এডি’ ছবির অ্যাকশন সিকোয়েন্সে বডি ডাবল ব্যবহার করেছেন তিনি? এমনটাই মনে করছেন ওয়াকিবহালমহল একাংশ।

বিনোদন শীর্ষ খবর