খালেদা জিয়া আজ কুচক্রি হিসেবে চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়া ও তার দোসররা আজ কুচক্রি হিসেবে চিহ্নিত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর।

খালেদা জিয়া জাতিকে অন্যায়, অত্যাচার, নির্যাতন ও আওয়ামী লীগের ওপর হামলা মামলা ছাড়া কিছুই দিতে পারেনি বলেও মন্তব্য করেন তিনি।

শু্ক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বঙ্গবন্ধু সাংস্ক‍ৃতিক জোট ঢাকা জেলা শাখা আয়োজিত “শেখ হাসিনার অঙ্গীকার যুদ্ধাপরাধী ও জঙ্গিবাদমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ- সংস্কৃতিকর্মীদের করণীয়” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, “অতীতে ধরলা সেতু নির্মাণের সময় তারা বিরোধিতা করেছে। তিস্তা সেতু বাস্তয়নে বিঘ্ন ঘটিয়েছে। এখন দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডেও বাধা সৃষ্টি করছে।”

তিনি বলেন, “যারা দেশের উন্নয়নের বাধা সৃষ্টি করে তাদের দেশে থাকার কোনো অধিকার নেই। তারা বাংলার চিরায়ত মীর্জাফর। খালেদা জিয়া ও তার দোসররা আজ কুচক্রি হিসেবে চিহ্নিত। তাদের প্রতিহত করা আমাদের পবিত্র দায়িত্ব।”

বঙ্গবন্ধু সাংস্ক‍ৃতিক জোটের ঢাকা মহানগরীর যুগ্ম আহ্বায়ক ফাতেমা জামান সাথীর সভাপতিত্বে বক্তব্য দেন ঢাকা মহানহগর আওয়ামী লীগের উপদেষ্টা জিএম আতিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি পীয‍ূষ বন্দোপাধ্যায় প্রমুখ।

রাজনীতি