অল্পের জন্য রক্ষা পেলেন ড. কামাল হোসেন ও ওবায়দুল কাদের

অল্পের জন্য রক্ষা পেলেন ড. কামাল হোসেন ও ওবায়দুল কাদের

যোগাযোগমন্ত্রীর গাড়িবহর থেকে: ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন যোগাযোগমন্ত্রী ওবাদুল কাদের ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন।

বুধবার সকাল সাড়ে নয়টায় যোগাযোগমন্ত্রী সড়ক সংশ্লিষ্ট সাংসদদের নিয়ে দুর্ঘটনাপ্রবণ স্পটগুলো পরিদর্শনে বের হন।

ধামরাইয়ের বাথুলি এলাকার এক্সেললোড কন্ট্রোল স্টেশনের সামনে মন্ত্রীকে বহনকারীর গাড়িচালক আকস্মিক ব্রেক কষে গাড়ি থামিয়ে দেয়। এসময় একই দিকে যেতে থাকা ড. কামাল হোসেনের গাড়িটিও থেমে যায়।

মন্ত্রীর গাড়িবহরে থাকা সাংবাদিকরা জানান, গাড়ি থেকে নেমে তারা ড. কামাল হোসেনকে থর থর কাঁপতে দেখেন। এসময় ড. কামাল মন্ত্রীর উদ্দেশে বলেন, ‘আমরা আর কোনো মন্ত্রী হারাতে চাই না। মন্ত্রীর গাড়িচালক যেভাবে গাড়ি চালাচ্ছিলেন তাতে আমি না হয় আপনি (ওবায়দুল কাদের) মারাত্মক দুর্ঘটনায় পড়তাম।’ যোগাযোগমন্ত্রী তাৎক্ষণিকভাবে তার গাড়িচালককে সরিয়ে দেওয়ার নির্দেশ দেন।

মন্ত্রী বলেন, তিনি দুর্ঘটনাপ্রবণ স্পটগুলো পরিদর্শনে বের হয়েছেন। মানিকগঞ্জের উদ্দেশে তিনি যাচ্ছেন, যেখানে তারেক মাসুদ-মিশুক মুনীর দুর্ঘটনায় নিহত হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘মন্ত্রী আসে, মন্ত্রী যায়। কিন্তু চালক তো থেকে যায়।’

ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, তিনি অল্পের জন্য বেঁচে গেছেন। তিনি মন্ত্রীকে সড়ক নিরাপত্তা জোরদার করতে বলেছেন। প্রয়োজনে রাস্তায় সিসিটিভি ও ভ্রামমাণ দল বাড়ানোর কথা বলেন তিনি।

মন্ত্রীর সঙ্গে গাড়িবহরে আছেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান হাসিনাদৌলা, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ এসএম আব্দুল মান্নান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ, বিআরটিএর চেয়ারম্যান আইউব-উর-রহমান প্রমুখ।

বাংলাদেশ শীর্ষ খবর