তোরণ আর কথার চেয়ে মানুষ চায় ভাল কাজ : যোগাযোগমন্ত্রী

তোরণ আর কথার চেয়ে মানুষ চায় ভাল কাজ : যোগাযোগমন্ত্রী

ফুল ও তোরণ নির্মাণের সংস্কৃতি বন্ধ করে দেশের জন্য কাজ করার আহবান জানিয়ে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ কেবল ভাল কথা শুনতে চায় না, তারা ভাল কাজ দেখতে চায়, ভোগান্তি থেকে মুক্তি চায়। মানুষকে ভোগান্তি থেকে মুক্তি দিতেই কাজ করে যাচ্ছি।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চার লেনের কাজের অগ্রগতি দেখতে এসে বুধবার দুপুর ১২টা’য় শ্রীপুরের নয়নপুর এলাকায় সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন।

ঢাকা থেকে ময়মনসিংহ পর্যন্ত মহাসড়ককে ৪ লেনে উন্নীত করার জন্য ১১শ’ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে উল্লেখ করে যোগাযোগমন্ত্রী বলেন, এ কাজ ৪টি প্যাকেজে ভাগ করা হয়েছে এবং নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হবে।

মন্ত্রী আসার খবর শুনে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্য স্থানীয় আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী মাওনা চৌরাস্তায় গেলে মন্ত্রী তাদের উদ্দেশে বলেন, এ ফুল ও তোরণের সংস্কৃতি বন্ধ করে দেশের জন্য কাজ করুন।

মন্ত্রী হওয়ার পর ৩৫টি তোরণ ভেঙে তিনি তার এলাকায় গেছেন বলে এ সময় সাংবাদিকদের জানান ওবায়দুল কাদের।

যোগাযোগমন্ত্রী জানান, প্রথম প্যাকেজে এ সড়কের ৩০ কিলোমিটারের কাজ চলছে। এর ৮ কিলোমিটারে মাটি ভরাট ও পাইলিঙের এবং ২৪টি কালভার্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন সবুজ, পৌর মেয়র আনিছুর রহমানসহ সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তারা।

বাংলাদেশ শীর্ষ খবর