উড়ে গেল অ্যাস্টন ভিলা

উড়ে গেল অ্যাস্টন ভিলা

ফিল ফোডেনের হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের টিকিট প্রত্যাশী অ্যাস্টন ভিলাকে উড়িয়ে নিজেদের শিরোপার দৌড়ে রাখল ম্যানচেস্টার সিটি। এ জয়ের ফলে ৩০ ম্যাচ শেষে ৬৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে সিটিজেনরা, দুইয়ে থাকা লিভারপুলের পয়েন্টও ৬৭। ৬৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আর্সেনাল। ৫৯ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে চারে।

বুধবার (৩ এপ্রিল) উনাই এমেরির দলকে ৪-১ গোলে হারিয়েছে সিটি। ফিল ফোডেনের হ্যাটট্রিকের পাশাপাশি একটি গোল করেছেন রদ্রি। ভিলার একমাত্র গোলটি জন ডুরানের।

নিজেদের মাঠে ১১ মিনিটেই রদ্রির গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ২০ মিনিটে সমতায় ফিরে অ্যাস্টন ভিলা। ব্যবধান ২-১ করে বিরতিতে যায় স্বাগতিক দল। প্রথমার্ধের শেষ মুহূর্তের ওই গোলটি ফোডেনের। ৬২ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন ফোডেন। তাকে গোলে সহায়তা করেন রদ্রি। এর ৭ মিনিট পর হ্যাটট্রিক পূরণ করেন ২৩ বছর বয়সী ইংলিশ ফুটবলার। প্রিমিয়ার লিগে এটা তার তৃতীয় হ্যাটট্রিক।

বয়স ২৪ হওয়ার আগে প্রিমিয়ার লিগে ফোডেনের চেয়ে বেশি হ্যাটট্রিক করেছেন আর মাত্র চারজন। বয়স ২৪ হওয়ার আগে রবি ফাওলার ও মাইকেল ওয়েন দুজনই ৭টি করে হ্যাটট্রিক করেছেন, হ্যারি কেন ৬ ও আরলিং হলান্ড করেছেন ৫ হ্যাটট্রিক।

বাংলাদেশ শীর্ষ খবর