মাদাম তুসো জাদুঘরে কারিনার মূর্তি

মাদাম তুসো জাদুঘরে কারিনার মূর্তি

বিনোদন ডেস্ক, ২৯ অক্টোবর : ইংল্যান্ডের বিখ্যাত মাদাম তুসো জাদুঘরে বিশ্বের কীর্তিমান মানুষদের মোমের মূর্তি জায়গা পায়। বলিউড বেবো কারিনা কাপুরের মোমের মূর্তি এবার স্থান পেলো ইংল্যান্ডের ব্লাকপুলে অবস্থিত মাদাম তুসো জাদুঘরে। ছয় মাস সময় নিয়ে তৈরি করা হয়েছে কারিনার এই মোমের মূর্তিটি। এ জন্য ব্যয় হয়েছে দেড় লক্ষ পাউন্ড।

কারিনা কাপুর মাদাম তুসোতে নিজের মোমের মূর্তিটি দেখতে যান গত ২৭ অক্টোবর । বিশ্বের বিখ্যাত খেলোয়ার, মিউজিশিয়ন এবং শোবিজ সেলিব্রেটিদের মূর্তির পাশে কারিনার অপরূপ দেহাবয়বের মমি মূর্তিটি যেন ব্লাকপুলের সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে। নিজের মোমের মূর্তি বিখ্যাত মাদাম ত্যুসো জাদুঘরে দেখতে পেয়ে কারিনা কাপুর আবেগ-আপ্লুত হয়ে পড়েন। এ প্রসঙ্গে অনুভূতি জানিয়ে তিনি বলেন, ব্লাকপুলের মাদামতুসোতে নিজের মমি মূর্তি স্থান পাওয়া এবং গ্লোবাল বলিউড প্রদর্শনীর উদ্বোধনে অংশ নেওয়া আমার জন্য সত্যি সম্মানজনক। এটা ভারতের সিনেমার জন্যও গর্বের বিষয়।

কারিনা কাপুর আরও বলেন, আমার দেহাবয়ব নিয়ে তৈরি মোমের মূর্তিটি দেখতে অবিশ্বাস্য এবং অনেক জীবন্ত। মূর্তিটি দেখে মনে হয়েছে সামনে যেন নিজেকেই দেখতে পাচ্ছি। যারা আমার প্রতিচ্ছবি ফুটিয়ে তুলেছেন এই মূর্তিতে সত্যিই তারা অসাধারণ কাজ করেছেন।

মাদাম তুসো জাদুঘরে জায়গা করে নেওয়া বলিউড সেলিব্রেটিদের মধ্যে কারিণা ষষ্ঠতম। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, হৃত্বিক রোশন এবং ঐশ্বরিয়া রায় বচ্চনের পর কারিনা কাপুরের মোমের মূর্তি বাড়িয়ে দিয়েছে মাদাম তুসো জাদুঘরের শোভা।

বিনোদন