গালফুড উপলক্ষে বাংলাদেশিদের জন্য এমিরেটসের প্যাকেজ

গালফুড উপলক্ষে বাংলাদেশিদের জন্য এমিরেটসের প্যাকেজ

আগামী ১৯ থেকে ২২ ফেব্রুয়ারি দুবাই আন্তর্জাতিক সম্মেলন ও প্রদর্শন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বের অন্যতম বৃহত্তম খাদ্য ও আতিথেয়তা শিল্প প্রদর্শনী গালফুড-২০১২।

এ বছর অন্য যে কোনো বারের তুলনায় বৃহত্তর পরিসরে অনুষ্ঠিত হচ্ছে প্রদর্শনীটি। ৮৩টি দেশের ৩ হাজার ৮শ’র অধিক প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশ নিচ্ছে।

এমিরেটসের অবকাশ ব্যবস্থাপনা শাখা- এমিরেটস্ হলিডেজ এ উপলক্ষে আগ্রহী বাংলাদেশিদের জন্য বিশেষ প্যাকেজ অফার করছে। ৪ রাত-৫ দিনের প্যাকেজ মূল্য জনপ্রতি সর্বনিম্ন ৮২৯ মার্কিন ডলার। সব ধরনের গ্রাহকদের চাহিদা বিবেচনা করে বিভিন্ন মানের হোটেল অপশন রাখা হয়েছে প্যাকেজটিতে।

প্যাকেজে ঢাকা-দুবাই-ঢাকা ইকোনমি শ্রেণী বিমান টিকিট, প্রাত‍ঃরাশ, দুবাই বিমানবন্দরে অবতরণের পর আলাদাভাবে মিট ও এসিস্ট সেবা, প্রাইভেট কারে এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার, রুম ট্যাক্স ও সার্ভিস চার্জ অন্তর্ভুক্ত রয়েছে। তবে এয়ারপোর্ট ট্যাক্স ও দুবাই ভিসা ফি প্যাকেজ অন্তর্ভুক্ত নয়।

এমিরেটসের স্কাইওয়ার্ল্ডস সদস্যরা এ প্যাকেজ বুক করলে ২০ শতাংশ পর্যন্ত বোনাস মাইল সুবিধা পাবেন।

এমিরেটস্ বর্তমানে ঢাকায় সপ্তাহে ১৭টি ফ্লাইট পরিচালনা করছে। বিশ্বের বিভিন্ন গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে। এমিরেটস্ ভ্রমণকালে ‍যাত্রীরা বাংলাদেশি চলচ্চিত্র দেখার সুযোগ পাচ্ছেন।

সিলেট ও চট্টগ্রামের যাত্রীদের আনা-নেওয়ার জন্য এমিরেটস্ বিনামূল্যে শীতাতপ নিয়ন্ত্রিত কোচ সার্ভিস দিয়ে থাকে।

অর্থ বাণিজ্য