‘আলোচনার পথ খোলা’

‘আলোচনার পথ খোলা’

motiaবিএনপিকে আলোচনার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, “এখনো সময় আছে। আলোচনা পথ খোলা আছে। বিএনপি চাইলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রস্তাবে সাড়া দিয়ে সর্বদলীয় সরকারে নাম পাঠাতে পারে।”

বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহের পর এসব কথা বলেন।

মতিয়া বলেন, “সারাদেশজুড়ে এখন নির্বাচনী হাওয়া বইছে। কিন্তু বিরোধী দলীয় নেত্রী ভিন্নপথে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। এ জন্যই স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের পরীক্ষার সময় হরতাল দিয়ে তাদের ক্ষতি করছেন।”

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, “হরতাল করলে, সন্ত্রাস করলে আপনারা জনগণের জানমালের নিরাপত্তা দেবেন। তিনি বলেন, আলোচনার পথ এখনও খোলা আছে। আসুন আলোচনা করে সর্বদলীয় সরকার গঠনের মাধ্যমে দেশবাসীকে নির্বাচন উপহার দিই।”

বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, “ওয়াদা করুন আর কোনোদিন হরতাল করে মানুষ হত্যা করবেন না। তিনি বলেন, সংবিধান অনুযায়ী বাংলাদেশে যথাসময়ে নির্বাচন হবে।” সেই নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে বলেও দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক এডভোকে মৃনাল কান্তি দাস, আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা:মো আবু কাউছারসহ আরো অনেকে।

 

বাংলাদেশ রাজনীতি শীর্ষ খবর