জিটিভির নতুন ধারাবাহিক ‘মায়াজাল’

জিটিভির নতুন ধারাবাহিক ‘মায়াজাল’

জিটিভির নতুন ধারাবাহিক নাটক ‘মায়াজাল’। এই ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে তিনটি পরিবারের মধ্যে চলা নানা ঘটনা ও দূর্ঘটনা নিয়ে।এই তিনটি পরিবারের মধ্যে একটি উচ্চবিত্ত শ্রেনীর, একটি মধ্যবিত্ত এবং অন্যটি উচ্চ ও মধ্যবিত্তের মাঝামাঝি অবস্থানে।

নাটকের কাহিনীর সুত্রপাত হয় উচ্চবিত্ত পরিবারের আশরাফ সাহেবের মেয়ে কৃপাকে নিয়ে। একদিন কৃপাকে খুঁজে পাওয়া যায় না। আশরাফের চোখে সন্দেহ হয়  মধ্যবিত্ত পরিবার ফয়েজ সাহেবের ছেলে রাতুলের উপর। উচ্চ ও মধ্যবিত্তের মাঝামাঝি অবস্থানে যিনি আছেন শাহেদ বৈবাহিক সুত্রে ফয়েজ সাহেবের আত্মীয় এর সুবাতে কৃপার কেসে জড়িয়ে পড়ে শাহেদ সাহেব। এই তিন পরিবারের মধ্যে চলতে থাকে দ্বন্দ। এভাবেই এগিয়ে যায় ধারাবাহিকের কাহিনী।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আল মনসুর, এস এম মহসিন, রহমত আলী, সাবেরী আলম, চিত্রলেখা গুহ, আজিজুল হাকিম, তৌকির আহমেদ, শহীদুজ্জাম সেলিম, তানিয়া আহমেদ, নওশাবা, আলভী, নিশো, আবিদ রোহান, দীপা খন্দকার, নাদিয়া, অহনা প্রমূখ।

শামস উদ দোহার রচনা ও মিজানুর রহমান লাবুর পরিচালনায় ধারাবাহিকটি সপ্তাহের প্রতি  সোম ও মঙ্গলবার রাত ৯টা ০৫ মিনিটে জিটিভিতে প্রচার হবে।

বিনোদন