টম ক্রুজ থেকে ৪ লক্ষ ডলার পাচ্ছেন কেটি হোমস

টম ক্রুজ থেকে ৪ লক্ষ ডলার পাচ্ছেন কেটি হোমস

হলিউড সুপারস্টার টম ক্রুজ আর লাস্যময়ী অভিনেত্রী কেটি হোমসের ৫ বছেেরর দাম্পত্য জীবনের অবসান হয় চলতি মাসের ১৯ তারিখ। নিউইয়র্কের বিবাহ বিচ্ছেদ আদালতের বিচারক ডিভোর্সের রায় দেওয়ার পাশাপাশি গোপন কিছু নির্দেশনাও প্রদান করে। সম্প্রতি সেই নির্দেশনা প্রকাশ পেয়েছে। আদালত নির্দেশ অনুযায়ী টম ক্রুজকে সর্বমোট ৪ লক্ষ ডলার দিতে হবে কেটি হোমসকে।

টম ক্রুজকে আদালত এই ৪ লক্ষ ডলার কেটি হোমসকে দেওয়ার নির্দেশ দিয়েছে তাদের কন্যা সুরিকে লালন পালনের জন্য। কেটি হোমসে স্বেচ্ছায় ডিভোর্স নেওয়ায় নিজের ভরনপোষনের জন্য টম ক্রুজ থেকে বাড়তি কিছুই পাচ্ছেন না কেটি হোমস।

টম ক্রুজ ও কেটি হোমসের একমাত্র কন্যা সুরির বয়স এখন ছয় বছর। মেয়ের বয়স ১৮ বছর হওয়ার আগ পর্যন্ত তার সকল ব্যয় ভার পিতা টম ক্রুজকে বহন করতে হবে। এককালীন টাকা ছাড়াও শিক্ষা খরচ, মেডিক্যাল খরচসহ আনুষাঙ্গিক সব খরচ টম ক্রুজকেই পরিশোধ করতে হবে।

উল্লেখ্য, হলিউডের আলোচিত এ দম্পতির ডিভোর্স কার্যকরের পাশাপাশি তাদের কন্যা সুরির উপর মা-বাবার অধিকারও আদালত নির্ধারণ করে দেয়। আদালতের নির্দেশ অনুযায়ী সুরির উপর সবচেয়ে বেশি অধিকার থাকবে তার মায়ের অর্থাৎ কেটি হোমসের এবং তার সঙ্গেই কন্যা সুরি থাকবেন। অবশ্য সময়ে সময়ে তার বাবা টম ক্রুজ কন্যা সুরির সঙ্গে দেখা করতে পারবেন।

 

বিনোদন