মা হচ্ছেন শিল্পা শেঠী

মা হচ্ছেন শিল্পা শেঠী

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী মা হতে যাচ্ছেন। টুইটারের মাধ্যমে এ সংবাদটি শিল্পা জানিয়েছেন সবাইকে। ২০০৯ সালে রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠীর বিয়ে হয়। বিয়ের পর এই প্রথম সন্তানের জন্ম দিবেন শিল্পা শেঠী। তবে তার স্বামী রাজ কুন্দ্রার আগের সংসারের পাঁচ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

টাইমস অফ ইন্ডিয়া সূত্রে জানা যায়, গর্ভকালীন দ্বিতীয় সপ্তাহ পার করছেন শিল্পা। প্রাথমিক পর্যায়ের কিছু শারীরিক অসুস্থতায় তিনি ভুগছেন। তাই প্রেগনেন্সির বিষয়ে সবাইকে এখনি কিছু জানাতে চান নি। সন্তান গর্ভে পুরোপুরি স্থায়ী না হওয়া পর্যন্ত খবরটি প্রকাশ করার ইচ্ছে ছিল না তার। শিল্পার ঘনিষ্ঠ এক বন্ধু অতি আনন্দে বিষয়টি ফলাও করতে শুরু করেন। তাই অনেকটা বাধ্য হয়েই ঘটনাটি টুইটারে জানিয়েছেন শিল্প।

বিয়ের পর শিল্পাকে চলচ্চিত্রাভিনয়ে খুব একটা দেখা না গেলেও প্রায়ই আলোচনার উঠে এসেছেন। নিজের সৌন্দর্য ধরে রাখার বিষয়ে বরাবরই বেশ সচেতন শিল্পা। শিল্পা ঘনিষ্ঠ সেই বন্ধু তো বলে বেড়াচ্ছেন, প্রথম সন্তান গর্ভে আসার তার সৌর্ন্দয্য যেন আরো খানিকটা বেড়ে গেছে।

শিল্পা অবশ্য নিজের দেহ ও মনকে নিয়ন্ত্রণের জন্য নিয়মিত কসরত করে থাকেন। এজন্য নিয়মিত তিনি যোগ ব্যায়াম ও শরীর চর্চা করে থাকেন। মাতৃত্বকালীন প্রাথমিক অবস্থায় শিল্পার পাশে থাকতে ধনাঢ্য স্বামী রাজ কুন্দ্রা ব্যস্ততা কমিয়ে এনেছেন। দিনের বেশিরভাগ সময় তিনি বর্তমানে স্ত্রীর পাশে থাকছেন।

করে নিজের দেহ ও মনকে সুস্থ রাখেন শিল্পা। গর্ভবতী শিল্পাকে যতœ নেবার জন্য ব্যস্ততার মধ্যেও সময় বের করে যতটা সম্ভব পাশে থাকেন স্বামী রাজ কুন্দ্রা। সন্তানের আকাঙ্খায় বিয়ের আগেই রাজ-শিল্পার মুম্বই ফ্ল্যাটে অনাগত শিশুর জন্য বেডরুমও তৈরি করা হয়েছে। ২০০৯ সালের ২২ নভেম্বর বিয়ের পরপরই শিল্পা শেঠি বলেছিলেন, ছেলেমেয়ে ভরা হাসিখুশি একটি পরিবারই আমি চাই। কমপক্ষে দুটি সন্তানের মা হতে চাই। বিয়ের দুই বছর পর শিল্পা এখন মা হতে চলেছেন।

১৯৯৩ সালে ‘বাজিগর’ ছবিটির মাধ্যমে শিল্পা শেঠী বলিউড ফিল্ম ইন্ডাষ্ট্রিতে পা রাখেন। ‘মে খিলাড়ি তু আনাড়ি’, ‘ ধারকান’, ‘রিসতে’, ‘ফির মিলেঙ্গে’, ‘লাইফ ইন এ মেট্রো’ ও ‘আপনে’সহ আরও অনেক ছবিতে অভিনয় করেছেন। ২০০৭ সালে ব্রিটিশের জনপ্রিয় টিভি শো সেলিব্রেটি বিগ ব্রাদার’- এ অংশ নেন এবং বিজয়ের মুকুট জিতে নেন।

বিনোদন