হিন্দু মহাজোটের নেতারাও দুষলেন স্বরাষ্ট্রমন্ত্রীকে

হিন্দু মহাজোটের নেতারাও দুষলেন স্বরাষ্ট্রমন্ত্রীকে

পুরান ঢাকায় বিশ্বজিৎ দাস হত্যার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন জাতীয় হিন্দু মহাজোটের নেতারা। তাঁরা বলেন, ‘দেশে পুলিশ-র‌্যাব বাহিনী থাকা সত্ত্বেও মাঠ দখলের নামে স্বরাষ্ট্রমন্ত্রী খুনিদের রাস্তায় নামিয়ে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছেন; যার দায়দায়িত্ব তিনি কখনোই এড়াতে পারেন না।’
আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে হিন্দু মহাজোট আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা এই ক্ষোভ ও নিন্দা জানান। তাঁরা তিন দিনের মধ্যে খুনিদের গ্রেপ্তার করে দ্রুত বিচার আইনে বিচার দাবি করেন।
সমাবেশে বিশ্বজিতের চাচাতো ভাই নবীন দাস বলেন, তাঁর ভাইকে হত্যার দায় স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর কিছুতেই এড়াতে পারেন না। এ সময় বিশ্বজিতের মামাতো বোন বিউটি বণিক ভাইয়ের হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন।
জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন হিন্দু যুব মহাজোটের সভাপতি রিপন দে, হিন্দু মহাজোটের মুখপাত্র পলাশ কান্তি দে, যুগ্ম মহাসচিব সুশীল মাহাতো, আনন্দ বিশ্বাস, মানিক চন্দ্র সরকার, অরুণ মজুমদার, উত্তম কুমার দাস, শশাঙ্ক রায় শান্ত, গোপাল মিস্ত্রি, বিপুল বিশ্বাস, ফণীভূষণ হালদার প্রমুখ।

অন্যান্য রাজনীতি শীর্ষ খবর