জ্ঞান পাপীরা সরকারের সফলতা দেখতে চায় না: শিল্পমন্ত্রী

জ্ঞান পাপীরা সরকারের সফলতা দেখতে চায় না: শিল্পমন্ত্রী

জ্ঞান পাপীরা সরকারের সফলতাকে দেখতে চায় না বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী দিলীপ বডুয়া। তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে বিদ্যুৎ, জ্বালানী ও কৃষিখাতে ব্যাপক উন্নতি হয়েছে। কিন্তু তা তারা এগুলো দেখছে না। তারা গণতন্ত্রকে হত্যা করে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর পাবলিক লাইব্রেরির ভিআইপি মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢ‍াকা জেলা শাখ‍া আয়োজিত ‘দেশের স্বার্থে ও গণতন্ত্র রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা ও বিরোধী দলের ষড়যন্ত্র শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জামায়াতের সঙ্গে জোট করে বিএনপি ক্ষমতায় আসার স্বপ্ন দেখেতে পারে- কিন্তু ক্ষমতায় যেতে পারবে না। সাম্প্রদায়িক ও প্রতিক্রিয়াশীল এ গোষ্ঠী ক্ষমতায় আসাটা পাপ হবে।

কোরামিন দিয়েও সরকারকে রক্ষা করা যাবে না বিএনপির এক নেতার এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, কোরামিন দিলে রোগী যখন সুস্থ হয়- তখন সে নতুন উদ্যোমে ক‍াজ করতে পারে। দেশকে বিনির্মাণ ও রাজনীতিক স্থিতিশীলতার জন্য মন্ত্রি পরিষদকে সম্প্রসারণ করা হয়েছে। এজন্য শেখ হাসিনাকে অভিনন্দন জানান দিলীপ বড়ুয়া।

নতুন মন্ত্রীরা নতুন উদ্যোমে কাজ করে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

আয়োজক সংগঠনটির কেন্দ্রীয় নেতা শেখ মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- অধ্যাপক ফজলুল হক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

বাংলাদেশ