রেলমন্ত্রী সুরঞ্জিত চট্টগ্রাম সফরে যাচ্ছেন রোববার

রেলমন্ত্রী সুরঞ্জিত চট্টগ্রাম সফরে যাচ্ছেন রোববার

নবগঠিত রেলওয়ে মন্ত্রণালয়ের প্রথম মন্ত্রী হওয়ার পর চট্টগ্রামে অভিষেক সফরে যাচ্ছেন সুরঞ্জিত সেনগুপ্ত। রোববার তিনি সেখানে অবস্থান করে ওই রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। চট্টগ্রামে তিনি ট্রেনেই যাতায়াত করবেন।

সফরকালীন তিনি রেলওয়ের কর্মকর্তা, কর্মচারী ও সিবিএ নেতাদের সঙ্গে সাক্ষাৎ ছাড়াও রেলওয়ের পাহাড়তলীস্থ ওয়ার্কশপ পরিদর্শন করবেন। এছাড়া তিনি লালদীঘির ময়দান ও এমএ আজিজ স্টেডিয়ামে আয়োজিত মুক্তিযুদ্ধের বিজয় মেলায় অংশ নেবেন।

রেলওয়ে মন্ত্রণালয়ের একটি সূত্র শুক্রবার এসব তথ্য জানায়।

রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত রোববার সকাল সাতটা চল্লিশ মিনিটে প্রভাতী এক্সপ্রেস ট্রেনযোগে চট্টগ্রাম রওনা হবেন। চট্টগ্রাম পৌঁছে রেলওয়ে রেস্টহাউজে কিছু সময় বিশ্রাম নিয়ে বিকেলেই তিনি পাহাড়তলী রেলওয়ে ওয়ার্কশপ পরিদর্শন করবেন।

রোববার বিকেলে সাড়ে চারটায় তিনি সিআরবি সম্মেলন কক্ষে রেলওয়ের কর্মকর্তা সঙ্গে বৈঠক করবেন। এর আধঘণ্টা পর বেলা ৫টায় তিনি শ্রমিকলীগ ও অন্যান্য রেজিস্টার্ড ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।

সেদিন সন্ধ্যায় তিনি লালদিঘীর ময়দানে সম্মিলিত মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ আয়োজিত ‘মুক্তিযুদ্ধের বিজয় মেলা’য় আলোচনা সভায় যোগদান করবেন। সেখানে কিছুসময় থেকে রাত নয়টায় তিনি যাবেন এমএ আজিজ স্টেডিয়ামে। সেখানেও ‘স্বাধীনতার বিজয় মেলা’য় অংশ নেবেন।

রোববার রাত এগারোটায় তিনি তূর্ণা নিশীথা ট্রেনযোগে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

বাংলাদেশ শীর্ষ খবর