নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন যশ

নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন যশ

কলকাতার অভিনেতা যশ দাশগুপ্ত রাজনীতি অঙ্গন বিজেপি’তে যোগ দিয়েই সহকর্মী ও কথিত প্রেমিকা সাংসদ-নায়িকা নুসরাত জাহানকে নিয়ে কথা বলেছেন তিনি। টালিউডের নায়িকা নুসরাত সিনেমার বাইরে তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ।

সম্প্রতি যশ-নুসরাতের প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে দুজন সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। প্রেমের গুঞ্জনের মাঝেই যশ যোগ দিয়েছেন বিজেপিতে। আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) আনন্দবজারের এক প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া গেছে এ বিষয়ে।

গতকাল বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভারতীয় জনতা পার্টির পতাকা তুলে নেওয়ার পর স্পষ্ট করে যশ জানান, একই পরিবারের সদস্যরা কী ভিন্ন ভিন্ন রাজনীতি বা কোনো বিষয়ে ভিন্নমত পোষণ করতে পারেন না। রাজনীতি এবং হৃদয় দুটো জিনিস একই সরলরেখা ধরে হাঁটে না। তিনি আরও বলেন নুসরাতের সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে বন্ধুত্বের সম্পর্ক। এতে করে দুজনের ভিন্ন দুই দলে থাকায় কোনো প্রভাব ফেলবে না। তবে তারা একসঙ্গে সিনেমায় কাজও করবেন। এসময় বন্ধু নায়িকা এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর প্রসঙ্গও টানেন যশ।

এদিকে যশ দাশগুপ্তের বিরোধী দলে যোগ দেয়া নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া বা মন্তব্য করেননি নুসরাত। তবে সূত্রের খবর বলছে, যশ তার বান্ধবী সাংসদ মিমিকে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তবে সেখান থেকে হতাশ হয়েই ফিরতে হয়েছে এ নায়ককে।

Leave a Reply