ব্রেমেনের সঙ্গে ড্র করল বায়ার্ন

ব্রেমেনের সঙ্গে ড্র করল বায়ার্ন

ছন্দহীন ফুটবলে প্রথমার্ধে গোল খেয়ে বসা বায়ার্ন মিউনিখ বিরতির পর ম্যাচে ফিরল বটে। কিন্তু পেল না জয়সূচক গোলের দেখা। বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরেছে ভার্ডার ব্রেমেন। আলিয়াঞ্জ অ্যারেনায় শনিবার লিগ ম্যাচটি ১-১ ড্র হয়।

অধিকাংশ সময় বল দখলে রাখা বায়ার্ন প্রথমার্ধে লক্ষ্যে একটি শটও নিতে পারেনি। তৈরি করতে পারেনি তেমন ভালো কোনো সুযোগও। বরং প্রতি আক্রমণে ভীতি ছড়িয়েছে সফরকারীরা। ১৬ মিনিটে ডাবল সেভে বায়ার্নের ত্রাতা গোলরক্ষক মানুয়েল নয়ার। ১৯তম মিনিটে একটি ধাক্কা খায় স্বাগতিকরা। চোট নিয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার লুকা এরনঁদেজ। তার বদলি নামেন লেয়ন গোরেটস্কা। প্রথমার্ধের শেষ মিনিটে এগিয়ে যায় ব্রেমেন। ডি-বক্সে সতীর্থের কাট-ব্যাক পেয়ে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন মাক্সিমিলিয়ান এগেস্টাইন।

দ্বিতীয়ার্ধের শুরুতে ডি-বক্সের বাইরে থেকে দগলাস কস্তার শট গোলরক্ষকের হাত ছুঁয়ে ক্রসবারে লাগে। ৬২তম মিনিটে দলকে সমতায় ফেরান কোমান। ডান দিক থেকে গোরেটস্কার ক্রসে হেডে বল জালে পাঠান ফরাসি এই ফরোয়ার্ড। শেষ ১০ মিনিটে দুই দলের সামনেই ভালো দুটি সুযোগ এসেছিল। কিন্তু জয়সূচক গোলের দেখা পায়নি কেউই।

টানা পাঁচ জয়ের পর পয়েন্ট হারানো বায়ার্ন আট ম্যাচে ছয় জয় ও এক ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে বায়ার লেভারকুসেন। ১১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ব্রেমেন।

Leave a Reply