মাদক সম্পৃক্ততায় ভারতী সিং গ্রেফতার

মাদক সম্পৃক্ততায় ভারতী সিং গ্রেফতার

দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে কমেডিয়ান ভারতী সিংহকে মাদককাণ্ডে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার রাতে তাকে এনসিবি হেফাজতেই থাকতে হবে। আজ রোববার তাকে আদালতে হাজির করা হবে বলে এনসিবি সূত্রে জানা যায়। খবর- আনন্দবাজার পত্রিকা।

শনিবার সকালে আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তোলা হয়। যদিও তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সাংবাদিকদের জানান ভারতী সিং।

এর আগে পিটিআই সূত্রে জানা যায়, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তার স্বামীর নাম প্রকাশ পায়।

এদিকে এনসিবি-র এক আধিকারিক সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া দু’জনেই গাঁজা খাওয়ার কথা স্বীকার করেছেন। ভারতীকে গ্রেফতার করা হলেও, তার স্বামীর এখনও পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। শনিবার সকালে ভারতীর মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে সেখান থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা মিলেছে। তার পরেই ভারতী এবং তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে আসা হয়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর উঠে আসে বলিউডের সঙ্গে মাদক যোগের কথা। এই মামলায় উঠে আসে একের পর এক তারকার নাম। সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এই মামলায় সম্প্রতি ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে। অর্জুন রামপালকেও টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও অর্জুন রামপালের কথায়, মাদকমামলার সঙ্গে তার কোনও যোগ নেই, তিনি শুধুমাত্র তদন্তে সহযোগিতা করছেন।

Leave a Reply