প্রধানমন্ত্রীর চাচীর আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রধানমন্ত্রীর চাচীর আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ও শেখ হেলাল উদ্দিন এমপি’র মা রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনা করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বাদ জুম্মা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় মরহুম রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কমনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহমেদ হোসেন মির্জাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে খুলনা-২ আসনের এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল-এর মা এবং বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়য়ের দাদি শেখ রাজিয়া নাসের গত সোমবার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে বাধ্যর্কজনিত কারণে মারা যান।

পরেরদিন মঙ্গলবার তাকে বনানী কবরস্থানে দাফন করা হয় যেখানে শায়িত আছেন স্বামীসহ জাতির পিতার পরিবারের ১৫ই আগস্ট-এর অন্য শহীদরা।

১৯৮১ সালে আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হয়ে শেখ হাসিনা দেশে ফেরার পর তার চাচী রাজিয়া নাসের তাকে মাতৃস্নেহে আগলে রাখেন। তিনি ছিলেন প্রধানমন্ত্রীর অভিভাবক।

Leave a Reply