তৃতীয় দফা পরীক্ষায়ও স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা ফল নেগেটিভ

তৃতীয় দফা পরীক্ষায়ও স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা ফল নেগেটিভ

প্রথমবার কোভিড-১৯ (করোনাভাইরাস) পজিটিভ, পরে নেগেটিভ হওয়ার পর তৃতীয় দফায় পরীক্ষা করিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এবার পরীক্ষার ফল এসেছে নেগেটিভ।

সোমবার (১৬ নভেম্বর) স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (পিএস) দেওয়ান মাহবুবুর রহমান তৃতীয় দফায় পরীক্ষার ফল নেগেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্যার আজ ফের করোনা পরীক্ষা করিয়েছেন। ধানমন্ডির ডিএমএফআর মলিকুলার ল্যাব ও ডায়াগনস্টিকে নমুনা দিয়েছিলেন। পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে। তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন।’

এর আগে শনিবার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) করোনা পরীক্ষার নমুনা দেন স্বরাষ্ট্রমন্ত্রী ও মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন। পরীক্ষায় দুজনেরই ফলাফল কোভিড-১৯ পজিটিভ আসে।

আরও নিশ্চিত হতে রোববার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে দুজনেই আবার নমুনা দেন। সন্ধ্যায় পরীক্ষার ফলাফল পাওয়া যায়, তাতে দুজনই নেগেটিভ হন। তবে তাদের কোনো শারীরিক জটিলতা ছিল না।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিবও করোনা আক্রান্ত হয়েছেন। তিনি রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে আইসোলেশনে আছেন। তারও কোনো শারীরিক জটিলতা নেই বলে তিনি নিজেই জানিয়েছেন।

Leave a Reply