ইরফান সেলিম ও দেহরক্ষীর বিরুদ্ধে র‍্যাবের দুই মামলা

ইরফান সেলিম ও দেহরক্ষীর বিরুদ্ধে র‍্যাবের দুই মামলা

অবৈধ অস্ত্র ও মাদক রাখার অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজি মো. সেলিমের ছেলে কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী মো. জাহিদের বিরুদ্ধে আরো দুটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর চকবাজার থানায় অস্ত্র ও মাদক আইনে মামলাগুলো দায়ের করা হয়।

র‌্যাবের গণমাধ্যম শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, মোহাম্মদ ইরফান সেলিম ও তাঁর সহযোগী জাহিদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে র‌্যাব। একইসঙ্গে দুটি মামলার নিরপেক্ষ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

এদিকে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় ইরফান সেলিমকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ। আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) আশফাক রাজীব হাসান।

এ বিষয়ে আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মোহাম্মদ আশরাফ বলেন, আজ আদালতে ইরফানকে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদনসহ সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর আগামীকাল ইরফানকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন। তাঁর উপস্থিতিতে আগামীকাল রিমান্ড ও গ্রেপ্তারের শুনানি অনুষ্ঠিত হবে।

Leave a Reply