রায়হান হত্যা: ফের ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু

রায়হান হত্যা: ফের ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু

সিলেটে রায়হান হত্যার ঘটনায় পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ৫ দিনের রিমান্ড শেষে আবারও ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই।

রবিবার দুপুরে মহানগর হাকিম প্রথম’র বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা মধ্য দিয়ে কনস্টেবল টিটু চন্দ্রকে হাজির করা হয়। এসময় মামলা তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মহিদুল ইসলাম টিটু চন্দ্রের ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২০ অক্টোবর পুলিশ লাইন্স থেকে টিটুকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নেয় পিবিআই। গতকাল ২৪ অক্টোবর এ মামলায় গ্রেফতার হ‌ওয়া আরেক আসামি হারুনুর রশিদ ৫ দিনের রিমান্ডে রয়েছেন। তাদের দুজনের দেয়া বক্তব্যে অমিল থাকায় আবারও রিমান্ড চায় পিবিআই।

এদিকে ছিনতাইয়ের ঘটনার অভিযোগকারী সাইদুল শেখকে ৫৪ ধারায় গ্রেফতার করেছে পিবিআই। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে টাকার জন্য অমানবিক নির্যাতন করা হয় নগরীর নেহারিপাড়া এলাকার বাসিন্দা রায়হানকে (৩৩)। ভোরে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রবিবার দিবাগত রাতে সিলেট কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

Leave a Reply