নিজের বায়োপিকে নায়ক হিসেবে কাকে চান, জানালেন সোনু

নিজের বায়োপিকে নায়ক হিসেবে কাকে চান, জানালেন সোনু

শনিবারও এক বেসরকারি বিমান সংস্থা টুইটকে জানিয়েছে কীভাবে তাদের সঙ্গে মিলে এখনও পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার বন্দোবস্ত করে চলেছেন। জনৈক সায়েদ জানিয়েছেন তাঁর মা সোনুকে নিজের আরেক ছেলে মনে করেন আর ‘দুয়া’য় তারকার জন্যও প্রার্থনা করেন। আবার শ্রী রোহিতকে অভিনেতা আশ্বাস দিয়েছেন তাঁর মা পরের সপ্তাহ থেকেই হাঁটতে শুরু করবেন। ১৯ তারিখ অস্ত্রোপচারের বন্দোবস্ত করে দিয়েছেন। করোনা কালে এভাবেই ‘মসিহা’ হয়ে উঠেছেন সোনু সুদ। আর সেই সুবাদেই উঠেছে তাঁর বায়োপিক তৈরির প্রসঙ্গ। নিজের বায়োপিক হলে কাকে মুখ্য ভূমিকায় দেখতে চান সোনু? এই প্রশ্নই করা হয়েছিল তাঁকে।

অফার একাধিক এসেছে সোনুর কাছে। যদি বায়োপিকের প্রস্তাব মানতে হয়, তাহলে একটিই শর্ত রাখবেন বলে জানিয়েছেন অভিনেতা। নিজের বায়োপিকে নিজেই নায়ক হিসেবে অভিনয় করবেন সোনু। এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি। অভিনেতার বক্তব্য, নিজের বায়োপিকে অভিনেতা করার মতো সামর্থ্য তাঁর রয়েছে। তাই নিজেকে ছাড়া নিজের জীবন কাহিনির নায়ক হিসেবে অন্য কাউকে তিনি ভাবতে পারেন না।

অবশ্য, এখনই বায়োপিক নিয়ে চিন্তা করতে নারাজ সোনু। অভিনেতা মনে করেন, জীবনে এখনও অনেক অভিজ্ঞতা বাকি রয়েছে তাঁর। প্রতিদিন হাজার হাজার মানুষ তাঁর সাহায্যের প্রত্যাশায় আবেদন জানিয়ে চলেছেন। নিজের এই লোকহিতের কর্মযজ্ঞ চালিয়ে যেতে চান ‘মসিহা’। বায়োপিকের কথা ভাববেন পরে।

Leave a Reply