প্রেম-যৌনতা-রহস্যের রোমাঞ্চকর রসদ ‘দময়ন্তী’র ট্রেলারে

প্রেম-যৌনতা-রহস্যের রোমাঞ্চকর রসদ ‘দময়ন্তী’র ট্রেলারে

এবার পুজায় ওয়েব দুনিয়ায় আসছে নতুন গোয়েন্দা। ব্যোমকেশ, ফেলুদা, কাকাবাবু, সোনাদাদের ভিড়ে এবার রহস্যের সমাধান খুঁজতে মরিয়া এক মহিলা গোয়েন্দা। অবশ্য নিজেকে গোয়েন্দা বলতে নারাজ তিনি। ইতিহাসের অধ্যাপক তো! তাই কৌতূহলটা একটু বেশি। এতেই ওয়েব দুনিয়ার গোয়েন্দা সিরিজের প্রথম রহস্য সন্ধানী হয়ে উঠেছে ‘দময়ন্তী’ (Damayanti)। তার কাণ্ডকারখার আগাম ঝলক প্রকাশ্যে এল সম্প্রতি।

প্রেম, যৌনতা, বিশ্বাসঘাতকতা থেকে রহস্য-রোমাঞ্চের জটিল জাল – গোয়েন্দা গল্পের সমস্ত রসদই মজুত রয়েছে পরিচালক জুটি অরিত্র সেন এবং রোহন ঘোষের এই সিরিজে। নাম ভূমিকায় অভিনয় করেছেন তুহিনা দাস । দময়ন্তীর স্বামীর চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায় এবং চান্দ্রেয়ী ঘোষ। রয়েছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ এবং অর্পণ ঘোষাল।

বাংলা সাহিত্যের পাতা থেকে বড়পর্দায় ‘মিতিন মাসি’কে কিছুদিন আগেই তুলে এনেছেন পরিচালক অরিন্দম শীল। নাম ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক। ওয়েব দুনিয়াতেও ‘মিতিন মাসি’র আগমনের কথা শোনা যাচ্ছিল। তবে তার আগেই ভারচুয়াল জগতে ‘দময়ন্তী’র আগমন ঘটতে চলেছে। পুজোর মরশুমেই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে মুক্তি পাবে সিরিজটি।

Leave a Reply