অনুরাগ কাণ্ডে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে পায়েল ঘোষের টুইট

অনুরাগ কাণ্ডে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে পায়েল ঘোষের টুইট

‘মাফিয়া গ্যাং’য়ের হাতে খুন হতে পারেন তিনি। আর তার মৃত্যুকে আত্মহত্যা হিসেবে দেখানো হতে পারে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেশ ধরে এভাবেই আশঙ্কা প্রকাশ করে টুইট করলেন পায়েল ঘোষ। টুইটে ট্যাগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মাকে।

নিজের টুইটে পায়েল লিখেছেন, “নরেন্দ্র মোদি স্যার এই মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে। রেখা শর্মা ম্যাডাম এরা আমার খুনকে আত্মহত্যা কিংবা অন্য কিছু হিসেবে দেখিয়ে দেবে।”

পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল ঘোষ। মহিলা কমিশনের সুপারিশেই তিনি ভরসোভা থানায় অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশনের হুমকি দিয়েছিলেন। তারপরই বলিউড পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। থানায় গিয়ে বয়ান দিয়েছিলেন অনুরাগ কশ্যপ। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে জানিয়েছিলেন, তিনি সেই সময় শ্রীলঙ্কায় ছিলেন।

ইতিমধ্যেই আবার অনুরাগ কাণ্ডে বিনা কারণে তাঁর নাম জড়ানোয় পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেন রিচা চড্ডা। পায়েলকে নিজের মন্তব্য ফিরিয়ে নিতে বলা হয়। কিন্তু তা ফিরিয়ে নিতে অস্বীকার করেন পায়েল। এবিষয়ে এখনও টুইটারে দু’জনের বাদানুবাদ অব্যাহত।

ঘটনায় পায়েলের পাশে দাঁড়িয়েছেন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী কঙ্গনা রানাউত। যদিও পায়েলের সর্বশেষ অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা। শুধু ‘থালাইভি’র শুটিংয়ের ছবি পোস্ট করেছেন তিনি। আর তার আগে মানসিক স্বাস্থ্য নিয়ে পরোক্ষে দীপিকা পাড়ুকোনকে কটাক্ষ করেছিলেন। ব্যঙ্গ করে লিখেছিলেন ‘ডিপ্রেশন কি দুকান’।

Leave a Reply