ঢাকায় আনা হয়েছে করোনাক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফকে

ঢাকায় আনা হয়েছে করোনাক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফকে

সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনা আক্রান্ত হয়েছেন। তিনি চট্টগ্রামের পাঁচলাইশ মোড়ে অবস্থিত পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারিরীক বর্তমান অবস্থা সম্পর্কে মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি- জাহাঙ্গীর কবির চৌধুরী জানিয়েছেন এখন তার অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের অসুস্থ্যতার খবর ছড়িয়ে পড়লে রাত থেকে পরদিন শুক্রবার সারাদিন পার্কভিউ হাসপাতালে নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে। ঢাকা চট্টগ্রাম মহাসড়ক হয়ে মিরসরাই দিয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ঢাকায় নেওয়া হচ্ছে শুনে মিরসরাইয়ের নেতাকর্মী সমর্থকরা মহাসড়কের দুইপাশে নেতাকে একনজর দেখার জন্য লাইনধরে দাড়িয়ে অপেক্ষায় থাকে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের রোগমুক্তি কামনা করে শুক্রবার জুমার নামাযের পর মিরসরাই উপজেলার প্রতিটি মসজিদে মসজিদে দোয়া মিলাদ ও বিশেষ মুনাজাত করা হয়েছে। অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়েছে। মিরসরাই উপজেলা আওয়ামীলীগ, মিরসরাই পৌরসভা আওয়ামীলীগ, করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, জোরারগঞ্জ ইউনিয়নে মাষ্টার রেজাউল করিম সহ ১৬টি ইউনিয়ন ও পৌরসভায় মিলাদ ও দোয়া অনুষ্কঠান আয়োজন করা হয়। আত্মমানবতার সেবায় শেষ বিদায়ের বন্ধু, কওমী মাদ্রাসা সমুহ, মিরসরাই পুজা উদযাপন পরিষদ মিলাদ ও দোয়া অন্ষ্ঠুানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ৮টায় বিআইটিআইডি ল্যাবে নমুনা পাঠানোর পর রাত ১০টার দিকে তিনি করোনা পজিটিভ বলে জানা যায়। এরপর রাতেই তাকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকাল ৪টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং প্রধানমন্ত্রীর তদারকিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

Leave a Reply