মোহাম্মদ নাসিম ছিলেন একজন ত্যাগী ও দেশ প্রেমিক নেতা : খাদ্যমন্ত্রী

মোহাম্মদ নাসিম ছিলেন একজন ত্যাগী ও দেশ প্রেমিক নেতা : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, মোহাম্মদ নাসিম ছিলেন একজন ত্যাগী ও দেশ প্রেমিক নেতা। তাঁর মৃত্যুতে দেশ একজন ত্যাগী, যোগ্য ও দেশপ্রেমিক নেতাকে হারিয়েছে। তাঁর কর্মকাণ্ড, তাঁর জীবন সবসময়ই অনুকরণীয় হয়ে থাকবে।

আজ সকালে বঙ্গবন্ধু একাডেমি কর্তৃক জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে আয়োজিত ‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাতীয় সংসদে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে স্বরণ সভা’য় তিনি এসব কথা বলেন।
এ সময় দেশের কয়েকটি জায়গায় ঘটে যাওয়া ধর্ষণ সম্পর্কে মন্ত্রী বলেন, এমন কর্মকাণ্ড কোনোভাবেই বরদাস্ত করা হবে না। সরকার এ ব্যাপারে কঠোর অবস্থানে আছে এবং প্রয়োজনে আরো কঠোর অবস্থানে যাবে। ইতোমধ্যেই ঘটে যাওয়া প্রতিটি জায়গায় অপরাধীদের গ্রেপ্তার করা হয়েছে এবং যারা ধরা পড়েনি তাদেরও অচিরেই গ্রেপ্তার করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ধর্ষণের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন এবং তিনি মোহাম্মদ নাসিমকে একজন ত্যাগী ও দেশ প্রেমিক নেতা হিসেবে উল্লেখ করেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এমএ করিম, শেখ ইকবাল খোকন, মিনহাজ উদ্দিন মিন্টু, ব্যারিস্টার জাকির আহমেদ প্রমুখ।

Leave a Reply