মারধর খাওয়ার পরও সেই শ্যাম বম্বের কাছেই ফিরলেন পুনমশ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও সেই বরের কাছেই ফিরলেন পুনম পান্ডে! সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসখুশি ছবি পোস্ট করেছেন।  হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন।   পুনমের চোখের জল শুকিয়েছে কিনা সন্দেহ। স্বামীকে কাঠগড়ায় তুলে গাল-মন্দ করে, এমনকী জেলে পাঠানোর পরই রাতারাতি সব ভুলে গেলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সেজেগুজে স্বামীর সঙ্গে দিব্যি ছবি তুলেছেন। ইনস্টাগ্রামে তা পোস্ট করেছেন স্যাম। কিন্তু কয়েকদিনের মধ্যেই এমন কী হল যে ‘শত্রুতা’ ভুলে ফের স্বামীকে বুকে টেনে নিলেন পুনম! এক সংবাদমাধ্যমকে পুনম বলেন, “আমাদের মধ্যে সমস্ত তিক্ততা দূর করারই চেষ্টা করছিলাম। অনেকটাই হয়েছে। আমরা আবার একসঙ্গে। ভালবাসা থাকলে সব সমস্যাই মিটিয়ে ফেলা যায়।”

মারধর খাওয়ার পরও সেই শ্যাম বম্বের কাছেই ফিরলেন পুনমশ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও সেই বরের কাছেই ফিরলেন পুনম পান্ডে! সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসখুশি ছবি পোস্ট করেছেন। হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন। পুনমের চোখের জল শুকিয়েছে কিনা সন্দেহ। স্বামীকে কাঠগড়ায় তুলে গাল-মন্দ করে, এমনকী জেলে পাঠানোর পরই রাতারাতি সব ভুলে গেলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সেজেগুজে স্বামীর সঙ্গে দিব্যি ছবি তুলেছেন। ইনস্টাগ্রামে তা পোস্ট করেছেন স্যাম। কিন্তু কয়েকদিনের মধ্যেই এমন কী হল যে ‘শত্রুতা’ ভুলে ফের স্বামীকে বুকে টেনে নিলেন পুনম! এক সংবাদমাধ্যমকে পুনম বলেন, “আমাদের মধ্যে সমস্ত তিক্ততা দূর করারই চেষ্টা করছিলাম। অনেকটাই হয়েছে। আমরা আবার একসঙ্গে। ভালবাসা থাকলে সব সমস্যাই মিটিয়ে ফেলা যায়।”

শ্যাম বম্বের হাতে মারধর খাওয়ার পরও সেই বরের কাছেই ফিরলেন পুনম পান্ডে! সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। নিজের ইনস্টাগ্রামে শ্যাম বম্বে ফের পুনমের সঙ্গে বিয়ের একটি হাসখুশি ছবি পোস্ট করেছেন।

হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন।

পুনমের চোখের জল শুকিয়েছে কিনা সন্দেহ। স্বামীকে কাঠগড়ায় তুলে গাল-মন্দ করে, এমনকী জেলে পাঠানোর পরই রাতারাতি সব ভুলে গেলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সেজেগুজে স্বামীর সঙ্গে দিব্যি ছবি তুলেছেন। ইনস্টাগ্রামে তা পোস্ট করেছেন স্যাম। কিন্তু কয়েকদিনের মধ্যেই এমন কী হল যে ‘শত্রুতা’ ভুলে ফের স্বামীকে বুকে টেনে নিলেন পুনম! এক সংবাদমাধ্যমকে পুনম বলেন, “আমাদের মধ্যে সমস্ত তিক্ততা দূর করারই চেষ্টা করছিলাম। অনেকটাই হয়েছে। আমরা আবার একসঙ্গে। ভালবাসা থাকলে সব সমস্যাই মিটিয়ে ফেলা যায়।”

Leave a Reply