সিলেটে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না : কাদের

সিলেটে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিলেটের এমসি কলেজে গণধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান অত্যন্ত কঠোর, অপরাধীদের বিচারের আওতায় আনা হবে, কাউকে ছাড় দেয়া হবে না। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনারও নির্দেশ।

আজ রবিবার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ওবায়দুল কাদের নিজের বাসভবন থেকে অনলাইনে এ সভার কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে অপরাধ করে কেউ পার পায়নি। তাদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হয়েছে। সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণী ধর্ষণের ঘটনায়ও প্রধানমন্ত্রীর নির্দেশনা হচ্ছে, এ ঘটনায় কেউ যাতে ছাড় না পায়। অপরাধীরা যে দলেরই হোক, বিচারের আওতায় এনে তাদের শাস্তি নিশ্চিত করা হবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নির্বাচনে অংশগ্রহণ একটি ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। তারা সমালোচনা করার জন্যই নির্বাচনে অংশ নেয়। নির্বাচনে অংশ নিয়ে তারা পোলিং এজেন্ট দেয় না, প্রচার কার্যক্রমে অংশ নেয় না। ফলে মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়ে নৌকার প্রার্থীকে ভোট দিচ্ছে।

পাবনার উপনির্বাচনের ভোটের ফলের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দেশে আওয়ামী লীগ ও নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, পাবনার উপনির্বাচনেও তা দেখা গেছে। সরকারের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখন জনগণের মঙ্গলের জন্য কাজ করে।

Leave a Reply