এমসি কলেজে ছাত্রাবাসে ধর্ষণ : প্রধান আসামি গ্রেফতার

এমসি কলেজে ছাত্রাবাসে ধর্ষণ : প্রধান আসামি গ্রেফতার

স্বামীর সঙ্গে সিলেটের এমসি কলেজে বেড়াতে গিয়ে এক নববধূর ধর্ষণের শিকার হওয়ার মামলার প্রধান আসামি ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোররাতে সুনামগঞ্জের ছাতক থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম বলেন, ঘটনার পর থেকেই পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা করে যাচ্ছিল। রবিবার ভোররাতে পুলিশের বিশেষ শাখার একটি দল ছাতক থেকে সাইফুরকে গ্রেফতার করে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সুনামগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার ওসি আনোয়ার হোসেন মৃধা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে সিলেট পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সাথে বেড়াতে আসা ওই তরুণীকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করা হয়। এ ঘটনায় গত শনিবার সকালে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে নয় জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার বাকি আসামিরা হলেন- এমসি কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও ‘বহিরাগত’ ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ।

Leave a Reply