পরিচালকের সিদ্ধান্তে সিনেমা থেকে বাদ সালমান!

পরিচালকের সিদ্ধান্তে সিনেমা থেকে বাদ সালমান!

লাভরাত্রি নায়ক আয়ুশ শর্মা তার পরবর্তী ছবি গানস অব নর্থ এ অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। মারাঠি ফিল্ম মুলশি এর হিন্দি রিমেক এ ছবিটি। এ ছবিটি পরিচালনা করছেন অভিরাজ মিনাওয়ালা। যিনি লাভরাত্রিও পরিচালনা করেছিলেন।

মুম্বাই মিররের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, পরিচালকের সিদ্ধান্তে এখন মহেশ মঞ্জরেকারকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

একটি গ্যাংস্টার ঘরাণার ছবি গানস অফ নর্থ। আর এটির শুটিং হবে ভারতের বিভিন্ন লোকেশনে।রোমাঞ্চকর এ ছবিতে আরো এক চরিত্রে দেখা যাবে মহেশ মনজরেকারকে। পরিচালক অভিরাজ মিনাওয়ালার মতে এমন চরিত্রের জন্য ভালো পারফর্ম করতে পারবেন এ অভিনেতা। কেননা এর আগে মহেশের অভিনীত ছবি সিটি অফ গোল্ড বেশ ব্যবসা সফল ছবির তালিকায় জায়গা করে নিয়েছে।

তবে পরিচালকের সিদ্ধান্তে ছবি থেকে বাদ পড়লেন সালমান খান। কারণ ছবিতে থাকা ক্যামিও চরিত্রটি বাদ দেয়া হয়েছে। আর এ চরিত্রের জন্য বলিউডের ভাইজানকেই চিন্তা করা হয়েছিলো।একজন শিখ পুলিশের চরিত্রেই সালমানের অভিনয়ের কথা ছিলো। তবে পরিচালক অনুভব করেন যে, ছবিতে থাকা এই চরিত্রটির জন্য সম্পূর্ণ স্ক্রিপ্টটি পরিবর্তন করতে হবে। যা ছবিটির পুরো প্রেক্ষাপটই বদলে দিতে পারে। আর এ কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

বর্তমানে সালমান খান তার পরবর্তী ছবি রাধেও শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া শিগগিরই বিগ বসের নতুন পর্বের শুটিং শুরু করা নিয়েও ব্যস্ত করেছেন তিনি। টাইগার জিন্দা হ্যার পরবর্তী কিস্তির জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলিউডের ভাইজানখ্যাত এ অভিনেতা।

Leave a Reply