হলিউড তারকার সঙ্গে এক আসনে প্রিয়াঙ্কা

হলিউডে সাফল্যের একের পর এক ধাপ পেরিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আমাজন প্রাইমের সঙ্গে কোটি টাকার চুক্তি সই করেছেন। নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগার সৌজন্যে নাকি অস্কারের সেরা সহ-অভিনেত্রীর তালিকায় জায়গা করে নিতে চলেছেন। এবার অস্কার জয়ী একগুচ্ছ অভিনেতা-অভিনেত্রীদের দলে শামিল হয়ে আন্তর্জাতিক সিরিজে কণ্ঠ দেবেন বলিউডের দেশি গার্ল।

অক্টোবরের ১ তারিখ থেকেই এইচবিও ম্যাক্সে দেখা যাবে ১০ এপিসোডের সিরিজটি। যেখানে মনোরম দৃশ্যের প্রেক্ষাপটে গল্প শোনানো হবে। যাতে দর্শকদের মন শান্ত হয়। সিরিজের নতুন এই এপিসোড গুলিতে কণ্ঠ দেবেন মাহেরশালা আলি, ইদ্রিশ আলবা, অস্কার আইজ্যাক, নিকোল কিডম্যান, লুসি লিউ এবং কিয়ানু রিভস। তাদের সঙ্গেই যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং কেট উইন্সলেট। টুইট করে খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজে।

‘দ্য হোয়াইট টাইগার’ ছাড়াও নেটফ্লিক্সের আরো একটি ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সুপারহিরো অ্যাকশন কমেডির নাম উই ক্যান বি হিরোজ। এছাড়াও স্বামী নিক জোনাসের সঙ্গে যৌথভাবে একটি ওয়েডিং রিয়ালিটি শো নিয়েও কাজ করছেন প্রিয়াঙ্কা। যা তার সংগীত অনুষ্ঠানের অনুপ্রেরণায় তৈরি হবে। সদ্য হওয়া ভারচুয়াল এমি আনুষ্ঠানের জন্য নিজের এই ভিডিওটিও শেয়ার করেছেন অভিনেত্রী।

Leave a Reply