স্বপ্নের নায়িকার সঙ্গে অভিনয়

স্বপ্নের নায়িকার সঙ্গে অভিনয়

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি। ‘কুলি’ শিলোনামের সিনেমাটি ছিলো তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। আর এই সিনেমায় অভিনয় করার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তার। এরপরে সাফল্য যেন তার সঙ্গী।

পপির অভিনয়ে মুগ্ধ হয়ে অনেকেরই স্বপ্নের নায়িকায় পরিনত হন তিনি। আর সেই তালিকা থেকে বাদ যায়নি চিত্রনায়ক শিপনও। স্বপ্নের নায়িকার সঙ্গে অভিনয় করার শখ ছিলো অনেকদিনের। অবশেষে ‘ভালোবাসার প্রজাপতি’র শিরোনামের সিনেমা দিয়ে শিপনের সেই স্বপ্নপূরণ হলো।

উচ্ছ্বাস প্রকাশ করে শিপন বলেন, সিনেমায় কাজ করার আগে থেকেই আমি পপি আপার কাজের ভক্ত। মনে মনে ইচ্ছে ছিল পপি আপার সঙ্গে কাজ করার। এবার সেই সুযোগটি ধরা দিয়েছে। আশা করছি, দারুণ একটি কাজ উপহার দিতে পারবো।

রাজু আলীম-মাসুমা তানির পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর ১২ নম্বর সেক্টরে দৃশ্যধারণের কাজ শুরু হয়। এতে পপির বিপরীতে রাজু আলীমকেও দেখা যাবে। রোমান্টিক গল্পের এই সিনেমায় পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে, শিপন অভিনয় করছেন গৌরব চরিত্রে এবং রাজু আলীম অভিনয় করছেন সৌরভ চরিত্রে।

Leave a Reply