দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে মুম্বাই ছাড়ছি : কঙ্গনা

দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে মুম্বাই ছাড়ছি : কঙ্গনা

শিবসেনাদের হুমকি উপেক্ষা করে এক প্রকার চ্যালেঞ্জ জানিয়েই মুম্বাইয়ে এসেছিলেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। কয়েকদিন পর আবারো মানালির বাড়ির পথে রওনা হলেন তিনি।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে কঙ্গনা রাণৌত লিখেছেন, ‘দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে মুম্বাই ছাড়ছি। গত কয়েকদিন ধরে যেভাবে আমাকে ভীতি প্রদর্শন, হয়রানি, অফিসের পর আমার বাড়ি ভাঙার চেষ্টা করা হয়েছে, আমার চারপাশে ভারী অস্ত্র নিয়ে নিরাপত্তা কর্মীরা অবস্থান করেছে, তাতে বলতেই হয় মুম্বাইকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা সঠিক ছিল।’

অন্য সময় মুম্বাইয়ে থাকলেও করোনা মহামারিকালে মানালির বাড়িতে আছেন কঙ্গনা। সম্প্রতি মুম্বাই শহরের সঙ্গে পাকিস্তান শাসিত কাশ্মিরের তুলনা করে শিবসেনাদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। পরবর্তী সময়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে তার দ্বন্দ্ব তৈরি হয়। টুইটারে শিবসেনা ও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে যান কঙ্গনা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে উদ্দেশ্য করে নেতিবাচক মন্তব্যও করেন তিনি।

এছাড়া বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) সম্প্রতি কঙ্গনার অফিসের অবৈধ্য অংশ ভাঙার কাজ শুরু করে। যদিও পরবর্তী সময়ে আদালত এই ভাঙার কাজে স্থগিতাদেশ দেন।

এ বিষয়ে রোববার (১৩ সেপ্টেম্বর) মহারাষ্ট্রের গভর্নর ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করেন কঙ্গনা। এ প্রসঙ্গে তিনি বরেন, ‘আমি গভর্নরের সঙ্গে দেখা করে আমার সঙ্গে যে অন্যায় হয়েছে তা জানিয়েছি। আমি আশা করছি, আমার সঙ্গে ন্যায় বিচার হবে। কারণ সকল নাগরিকের এই সিস্টেমের প্রতি আস্থা আছে। আমার সৌভাগ্য গভর্নর মেয়ে মনে করে আমার কথা শুনেছেন।’

Leave a Reply