মেসিকে পেয়ে উচ্ছ্বসিত রোনাল্ড কোম্যান

মেসিকে পেয়ে উচ্ছ্বসিত রোনাল্ড কোম্যান

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত থেকে শুরু করে পরে মত বদলানো। কোনো ব্যাপারেই এত দিন মন্তব্য করেননি কাতালান ক্লাবটির নতুন কোচ রোনাল্ড কোম্যান। নেদারল্যান্ডসের সাবেক এই ফুটবলার ও কোচ শনিবার প্রথমবার তার প্রতিক্রিয়া জানালেন। তার কথায় ফুটে উঠল উচ্ছ্বাস।

মেসিকে নিয়ে কোম্যান বলেছেন, ‘সকলেই জানে লিও (মেসি) বিশ্বের সেরা ফুটবলার। এ রকম একজন ফুটবলার থাকলে যে কোনো দলই অন্যদের চেয়ে আলাদা হয়।’

‘এই মুহূর্তে আমাদের কাছে সব চেয়ে গুরুত্বপূর্ণ হল, লিও যাতে সেরা খেলাটা খেলতে পারে, তা দেখা। ওর দক্ষতা নিয়ে কোনো প্রশ্নই নেই। লিও অনবদ্য। সকলেই খুশি ও বার্সেলোনা না ছাড়ায়।’

ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েও অনেক নাটকের পর আর্জেন্টাইন কিংবদন্তি মেসি আরো এক মৌসুম ক্যাম্প ন্যু-তেই থাকার কথা ঘোষণা করেন। প্রাক-মৌসুম প্রস্তুতিও শুরু করে দিয়েছেন বার্সেলোনার সর্বকালের সর্বাধিক গোলদাতা।

শনিবার জিমন্যাস্টিকের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বার্সেলোনা। তার আগে গত বৃহস্পতিবার ফুটবলারদের ছুটি দিয়েছিলেন নতুন ম্যানেজার কোম্যান। কিন্তু মেসি বিশ্রাম না নিয়ে একাই অনুশীলনে নেমে পড়েছিলেন।

এদিকে শনিবার থেকে লা লিগা শুরু হলেও বার্সেলোনা নিজেদের প্রথম ম্যাচ খেলবে ২৭ সেপ্টেম্বর ভিয়ারিয়ালের বিপক্ষে। আগস্টে চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্যই প্রথম দুই সপ্তাহে লা লিগায় মেসিদের কোনো ম্যাচ রাখা হয়নি। তাই এখন প্রস্তুতি ম্যাচকেই বাড়তি গুরুত্ব দিচ্ছেন নতুন বার্সা ম্যানেজার।

Leave a Reply