মুম্বাইয়ে অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুম্বাইয়ে অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই আবারও অপমৃত্যুর ঘটনা ঘটলো ভারতের বিনোদন শিল্পে। মুম্বাইয়ে নিজ বাড়ি থেকে টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তার মরদেহ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমাণ অভিনেতা সমীর আত্মহত্যাই করেছেন। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার মরদেহটি দেখতে পান। তারপর তিনি পুলিশকে খবর দেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, অভিনেতা ২ দিন আগেই আত্মহত্যা করেন। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার মরদেহটি দেখতে পান। তারপর তিনি পুলিশকে খবর দেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, অভিনেতা ২ দিন আগেই আত্মহত্যা করেন। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। মালাদের ওই ফ্লাটটি তিনি চলতি বছরের ফেব্রুয়ারিতে ভাড়া নিয়েছিলেন।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’র জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন। তিনি বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়া ‘হাসি তো ফাসি’ ও ‘ইত্তেফাক’ সিনেমাতেও তিনি অভিনয় করেছেন।

২০২০ সালে বেশ কিছু আত্মহত্যার ঘটনা ঘটেছে ভারতের বিনোদন জগতে। টেলিভিশন ও সিনেমা উভয় শিল্পের লোকই। এর মধ্যে রয়েছেন মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা এবং সবচেয়ে আলোচিত সুশান্ত সিং রাজপুত।

উল্লেখ্য, ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’ সিরিয়ালের মূল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বিহারের পাটনা থানায় সুশান্ত সিং রাজপুতের বাবা মামলা করার পর থেকেই নিখোঁজ অভিনেত্রী। এখন রিয়ার কর্মকাণ্ডের সঙ্গে তার সহ-অভিনেতা সমীর শর্মার কোনো যোগ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply