মুম্বাই পুলিশের কেউ রিয়াকে সাহায্য করছেন, অভিযোগ সুশান্তের পরিবারের আইনজীবীর

মুম্বাই পুলিশের কেউ রিয়াকে সাহায্য করছেন, অভিযোগ সুশান্তের পরিবারের আইনজীবীর

মুম্বাই পুলিশের কেউ একজন ক্রমাগত সাহায্য করে যাচ্ছেন রিয়া চক্রবর্তীকে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে এবার এমনই বিস্ফোরক দাবি করলেন প্রয়াত অভিনেতা পরিবারের আইনজীবী বিকাশ সিং।
তিনি বলেন, রিয়া চক্রবর্তীদের বিরুদ্ধে পাটনায় এফআইআর দায়ের হওয়ার পরপরই শীর্ষ আদালতের দ্বারস্থ হন রিয়া। পাটনা থেকে ঘটনার তদন্ত যেন মুম্বাইতে নিয়ে আসা হয়, সেই দাবিতেই রিয়া শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছেন। এর থেকে প্রমাণিত হয় য়ে মুম্বাই পুলিশের কেউ একজন রিয়া চক্রবর্তীদের সাহায্য করছেন। তবে কে রিয়াকে সাহায্য করছেন, সে বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি সুশান্তের বাবার আইনজীবী।
এদিকে বুধবার বিকেলে তড়িঘড়ি বৈঠকে বসেন মহারাস্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত করা হবে কি না, তা নিয়ে পুলিশের পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন তিনি। কয়েক ঘণ্টার ম্যারাথন বৈঠকের পর অনিল দেশমুখ স্পষ্ট জানি দেন, সুশান্তের ঘটনায় সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই।
মঙ্গলবার পাটনার রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। ভালবাসার নাম করে সুশান্তের কাছ থেকে কোটি কোটি আদায় করে নেওয়া এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা। রিয়ার পাশাপাশি তাঁর বাবা, মা ভাই এবং প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির বিরুদ্ধেও এফআইআর দায়ের করেন কে কে সিং।

Leave a Reply