আমরা হার না মানা জাতি, যুদ্ধ করতে করতে এগিয়ে যাব: আইজিপি

আমরা হার না মানা জাতি, যুদ্ধ করতে করতে এগিয়ে যাব: আইজিপি

বাংলাদেশ পুলিশের প্রধান আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, আমরা হার না মানা জাতি। কভিডের সাথে যুদ্ধ করতে করতে আমরা এগিয়ে যাব। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মঙ্গলবার দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিউনিটি ব্যাংকের গুলশান, ধানমন্ডি, চকবাজার এবং উত্তরা এ চারটি শাখা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, কমিউনিটি ব্যাংক শুধু পুলিশ সদস্যদের জন্য নয়, জনগণের কল্যাণে, জনগণের জন্য কাজ করবে, যেন দেশের জনগণ এটিকে তাদের নিজেদের ব্যাংক মনে করে। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড শুধু ব্যাংকের সংখ্যা বৃদ্ধির জন্য নয়, একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে বিশেষ উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরো বলেন, এই ব্যাংকটি হবে অন্যদের চেয়ে আলাদা, স্বতন্ত্র বৈশিষ্ট্যমণ্ডিত। ইনোভেটিভ ব্যাংকিংয়ের মাধ্যমে দেশের জনগণের আর্থিক নিরাপত্তা প্রদান এবং দেশের অর্থনৈতিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য প্রতিষ্ঠিত হয়েছে।

আইজিপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক ক্ষেত্রে বিশ্বে মডেল হিসেবে আবির্ভূত হয়েছে। আমরা চাই, ব্যাংকিং জগতেও দেশে-বিদেশে কমিউনিটি ব্যাংক সেরা হবে। ব্যাংকটির সেবা, কাস্টমারদের প্রতি আচরণ, টেকনোলজি হবে আন্তর্জাতিক মানের, যাতে আপনারা গ্রাহকের আস্থা অর্জন করতে পারেন। আমাদের লক্ষ্য হল, ‘সেরাদের মধ্যে সেরা হওয়া’। আমরা খুব দ্রুত সারাদেশে বিস্তৃত হতে চাই।

Leave a Reply