ডা. সাবরিনার মামলা ডিবিতে স্থানান্তর

ডা. সাবরিনার মামলা ডিবিতে স্থানান্তর

করোনাভাইরাস পরীক্ষার ভুয়া সাটিফিকেট প্রদান জালিয়াতির সাথে জড়িত মামলায় গ্রেপ্তার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি-মিডিয়া) উপকমিশনার ওয়ালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রবিবার দুপুরে সাবরিনাকে আটক করা হয় এবং মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
পরে সোমবার আদালত সাবরিনার তিনদিনের রিমান্ড মঞ্জুর করে।

জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ডা. সাবরিনার স্বামী আরিফুল চৌধুরীসহ ছয়জনের বিরুদ্ধে জাল কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট তৈরির অভিযোগে তেজগাঁও থানায় এ মামলাটি দায়ের করা হয়েছিল।

এ মামলায় ডা. সাবরিনার স্বামী আরিফুল চৌধুরী, হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজিনা পাটোয়ারীসহ গুলশানের কনফিডেন্স টাওয়ারের জেকেজি হেলথকেয়ারের অফিস থেকে ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

করোনার ভুয়া রিপোর্ট প্রদানের কেলেঙ্কারি প্রকাশিত হওয়ায় আলোচনায় আসেন জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী।

প্রতারণার অভিযোগে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সাবরিনার স্বামী আরিফ চৌধুরীসহ ছয়জনকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply