ভারতে পালাতে পারেন সাহেদ, সীমান্তে নজরদারি

ভারতে পালাতে পারেন সাহেদ, সীমান্তে নজরদারি

আত্মগোপনে থাকা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিম সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার আশঙ্কা প্রকাশ করছেন সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম।

আজ রবিবার মাসুম গণমাধ্যমকে জানান, এর আগে একাধিক মামলায় জড়িয়ে পড়লে সাহেদ সাতক্ষীরা সীমান্ত দিয়ে পালিয়ে ভারতে চলে যান। এরপর বারাসাতে দুই বছর কাটান। তাই আবারও এপথ দিয়ে ভারতে পালিয়ে যেতে পারেন তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, সাতক্ষীরা সীমান্ত দিয়ে সাহেদ যেন পালাতে না পারে সেদিকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হচ্ছে।

আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণা ও নানা অনিয়মের অভিযোগ রয়েছে। রিজেন্ট হাসপাতাল থেকে ১০ হাজারের বেশি করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়া হয়েছে। হাসপাতালটি স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে চুক্তি করেছিল করোনা আক্রান্ত রোগীদের ফ্রি-তে চিকিৎসা দেবে বলে। কিন্তু তারা রোগীর কাছ থেকে জোরপূর্বক মোটা অংঙ্কের টাকা আত্মসাৎ করেছে। এসব প্রতারণার মূলে রয়েছে গ্রুপটির চেয়ারম্যান সাহেদ করিম। তবে অভিযানের পর থেকে তিনি পলাতক। তাকে গ্রেপ্তারে র‌্যাব-পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

Leave a Reply