বন্ধ হচ্ছে কফি উইথ করণ

বন্ধ হচ্ছে কফি উইথ করণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগে সরব হচ্ছেন মানুষ। যার মধ্যে করণ জোহর, যশরাজ ফিল্মস, সালমান খান এবং মহেশ ভাট-দের নাম রয়েছে সবার আগে। ফলে সুশান্তের মৃত্যুর পর থেকেই করণ জোহরদের ওপর রাগ, ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন ভক্তরা। এবার সেই প্রভাব পড়ল কফি উইথ করণ নামে জনপ্রিয় একটি টক শো-এর ওপরও।

জানা গেছে, সংশ্লিষ্ট চ্যানেল এবার কফি উইফ করণ-এর সম্প্রচার ভারতে বন্ধ করে দিতে চাইছে। ভারতবর্ষে সংশ্লিষ্ট সংস্থার কোনও চ্যানেলেই যাতে আর কফি উইফ করণ-এর সম্প্রচার না হয়, সে ব্যাপারে তোড়জোড় শুরু করা হয়েছে। কফি উইথ করণ-এর কাউচে বসে বার বার তারকারা বিভিন্ন ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন বলে অভিযোগ।

করণের প্রশ্নের উত্তর দিতে গিয়ে কখনও বিতর্কে জড়ান কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া কখনও আবার আলিয়া ভাট, ক্যারিনা কাপুর খান, দীপিকা, সোনম কাপুররা। ফলে কফি উইথ করণ-এর বিরুদ্ধে একাধিকবার বিভিন্ন ধরনের অভিযোগ উঠেছে। সেই অভিযোগে ঘৃতাহুতি পড়লো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর।

কফি উইফ করণ শোতে বসে ‘কে সুশান্ত’ বলে সঞ্চালককে পালটা প্রশ্ন করেন আলিয়া ভাট। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের প্রমোশনে হাজির হয়ে ঘটে ওই ঘটনা। কিন্তু সুশান্তের মৃত্যুর পর করণের শো-এর ওই পুরনো ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপর থেকে বিতর্ক শুরু হয়ে যায় ওই অনুষ্ঠানকে কেন্দ্র করে।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর মামি ফিল্ম ফেস্টভ্যালের বোর্ড থেকে ইস্তফা দেন করণ জোহর। করণের পাশাপাশি আলিয়া ভাট, সোনম কাপুর, সোনাক্ষী সিনহাদেরও নাম করেও জোরদার বিতর্ক শুরু করেন নেট নাগরিকরা।

Leave a Reply