আমির খানের একাধিক কর্মচারী করোনায় আক্রান্ত

আমির খানের একাধিক কর্মচারী করোনায় আক্রান্ত

বলিউড তারকা আমির খানের বেশ কয়েকজন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তিনি নিজেই জানালেন বিষয়টি। আক্রান্ত কর্মীরা প্রত্যেকেই তাঁর বাড়িতে কর্মরত। তবে আমিরের পরিবারের কোনও সদস্যের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসেন বলে আশ্বস্ত করেছেন তিনি।

মঙ্গলবার দুপুরে এই বিষয়ে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন আমির খান। সেখানেই তিনি জানান যে তাঁর কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত কর্মীদের একটি মেডিক্যাল ব্যবস্থাপনায় কোয়ারেন্টিন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তাঁর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ বলেও জানান ৫৫ বছরের অভিনেতা। তবে এই পোস্ট করার সময় তিনি তাঁর মাকে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাচ্ছিলেন বলে জানান। তাঁর মায়ের করোনা পরীক্ষার ফলও যাতে নেগেটিভ আসে, তার জন্য সবাইকে প্রার্থনা করার অনুরোধ জানান এই বলিউড তারকা।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে আমির লেখেন, ‘আমি সবাইকে জানাতে চাই যে আমার কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই তাঁদের কোয়ারানটিন করা হয়েছে। আমার পরিবারের অন্যান্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। বিএমসি কর্মী এবং কোকিলাবেন হাসপাতালের কর্মচারীরা যে ভাবে সাহায্য করেছেন, তার জন্য তাঁদের অনেক ধন্যবাদ।

Leave a Reply