ঢাবি শিক্ষার্থী সুমাইয়া হত্যায় স্বামী-শ্বশুরের ৩ দিনের রিমান্ড

ঢাবি শিক্ষার্থী সুমাইয়া হত্যায় স্বামী-শ্বশুরের ৩ দিনের রিমান্ড

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী সুমাইয়া খাতুন হত্যা মামলায় স্বামী মোস্তাক হোসেন ও শ্বশুর জাকির হোসেনের ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত।

নাটোরে সুমাইয়া হত্যার প্রধান আসামি স্বামী মোস্তাক আহমেদ ও শশুর জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার (২৬ জুন) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মতিন জিজ্ঞাসাবাদের জন্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার বিকেলে রিমান্ড আবেদন শুনানির পর আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা। তবে এর আগে মামলার অপর দুই আসামি সুমাইয়ার শাশুড়ি ও ননদকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করলে আদালত আগামী রবিবার শুনানির দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ২২শে জুন সুমাইয়া খাতুনকে তার শ্বশুর বাড়ির লোকজন মৃত অবস্থায় সদর হাসপাতালে ফেলে রেখে যায়। ওই দিন রাতেই সুমাইয়ার মা নুজহাত সুলতানা নির্যাতন করে হত্যার অভিযোগ এনে নাটোর সদর থানায় ৪ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

এ ঘটনায় ওই রাতেই পুলিশ সুমাইয়ার শাশুড়ি সৈয়দা মালেক ও ননদ জাকিয়া ইয়াসমিনকে গ্রেপ্তার করে। আর বৃহস্পতিবার সকালে বগুড়ার নন্দীগ্রাম থেকে প্রধান আসামী সুমাইয়ার স্বামী মোস্তাক হোসেনকে ও রাজশাহীর বাঘা থেকে তার শ্বশুর জাকির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply