যুবরাজের ওপর এবার ‘শোধ’ নিলেন শাস্ত্রী

যুবরাজের ওপর এবার ‘শোধ’ নিলেন শাস্ত্রী

কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালে আজকের দিনেই প্রবল শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল ভারত। সেই বিশ্বজয়ের ৩৭ বছর পূর্তি আজ। দেশের ক্রিকেটভক্তরা অভিনন্দন জানাচ্ছেন কপিল দেবের দলকে। যুবরাজ সিংহও সোশ্যাল মিডিয়ায় বিশ্বজয়ী সেই দলকে অভিনন্দন জানান। এই পোস্টে রবি শাস্ত্রীর সঙ্গে শুরু হয় তার পাল্টাপাল্টি কমেন্ট। যুবরাজের সঙ্গে দুই মাস আগের ঘটনার শোধ নেন শাস্ত্রী।

নিজের পোস্টে কপিল দেবের দলের কাউকে ট্যাগ করেননি ভারতের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ। এই জায়গাটা ধরতে পেরে খোঁচা মেরে ভারতের বর্তমান প্রধান কোচ রবি শাস্ত্রী লিখেন, ‘ধন্যবাদ, জুনিয়র। তুমি আমাকে এবং কপিলকে ট্যাগ করতে পারতে।’ শুরু হয় ঠোকাঠুকি। যুবরাজের সঙ্গে শাস্ত্রীর টুইটারে এই ধরনের আলাপচারিতা নতুন নয়। কপিলদের বিশ্বকাপ জয়ের ২৮ বছর পর ২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ওয়াংখেড়েতে বিশ্বচ্যাম্পিয়ন হয় ভারত। সেবার ‘প্লেয়ার অব দ্য সিরিজ’ হয়েছিলেন যুবরাজ।

দুই মাস আগে যুবরাজদের সেই বিশ্বকাপ জয়ের দিনে ভারতীয় দলকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছিলেন রবি শাস্ত্রী। টুইটারে অভিনন্দন বার্তায় শচীনন টেন্ডুলকার ও বিরাট কোহলি ছাড়া কাউকেই ট্যাগ করেননি তিনি। তার সেই পোস্টের পরে ভারতের ‘হেড কোচ’-কে উল্লেখ করে যুবরাজ টুইট করেন, ‘সিনিয়র, আমাকে আর মাহিকে তো ট্যাগ করতে পারতে।’ এবার তার শোধ নিলেন শাস্ত্রী। যুবরাজ জবাবে লিখেছেন, ‘মাঠের ভিতরে ও বাইরে তুমি কিংবদন্তি। কিন্তু কপিল একেবারেই অন্য ধরনের মানুষ।’

Leave a Reply