সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন সুশান্তের বোন

সোশ্যাল মিডিয়া থেকে সরে গেলেন সুশান্তের বোন

সোশ্যাল মিডিয়া থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিলেন সুশান্ত সিং রাজপুতের বড়বোন? ভাইয়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় নানান কিছু শেয়ার করছিলেন সুশান্তের আমেরিকা নিবাসী বড়বোন শ্বেতা সিং কৃতি। তবে এই মুহূর্তে শ্বেতার ফেসবুক ও ইনস্টাগ্রামের কোনও প্রোফাইল দেখা যাচ্ছে না।

সুশান্তের বড়বোন শ্বেতা তাঁর শেষ পোস্টে আদরের ভাই সুশান্তের উদ্দেশ্যে লিখেছিলেন, ”মেরা বাবু, মেরা বাচ্চা আর শারীরিকভাবে আমাদের সাথে নেই, তবে এটা ঠিক আছে…। আমি জানি তুমি অনেক কষ্টের মধ্যে ছিলে। তবে আমি এও জানি তুমি সাহসের সঙ্গে সবকিছুর সঙ্গে যুদ্ধ করেছ। দুঃখিত আমার সোনা … তোমাকে যে সমস্ত বেদনার মধ্যে কাটাতে হয়েছিল তার জন্য দুঃখিত …। আমি যদি তোমার সমস্ত কষ্ট নিয়ে আমার সমস্ত সুখ তোমাকে দিতে পারতাম…”।

শ্বেতা আরও লিখেছিলেন, ”তোমার দুটো চোখ বিশ্বকে শিখিয়েছিল কীভাবে স্বপ্ন দেখতে হয়। তোমার নিস্পাপ হাসিতে, তোমার হৃদয়ের সততা প্রকাশ পেত। তুমি সবসময় ভালোবাসা পাবে। তুমি যেখানেই থাকো ভালো থাকো। তুমি শুধু এটাই জানবে, তোমাকে সবাই নিঃশর্তভাবে ভালোবাসবে।”

তবে এই মুহূর্তে শ্বেতা সিং কৃতির এই পোস্ট ও ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম প্রোফাইল কিছুই দেখা যাচ্ছে না। তবে তিনি তাঁর প্রোফাইল ডিলিট করেছেন, নাকি সাময়িকভাবে বন্ধ করে দিয়েছেন সেটা স্পষ্ট নয়।

Leave a Reply