মন্ত্রিপরিষদের উপসচিব করোনা আক্রান্ত

মন্ত্রিপরিষদের উপসচিব করোনা আক্রান্ত

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আব্দুল ওয়াদুদ চৌধুরী করোনা আক্রান্ত হয়েছেন। মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখায় দায়িত্বরত অবস্থায় আক্রান্ত হয়েছেন তিনি।

মাঠ প্রশাসনের সঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের গুরুত্বপূর্ণ যোগাযোগে যে কয়টি অধিশাখা মূল দায়িত্ব পালন করে থাকে, সমন্বয় অধিশাখা তার মধ্যে অন্যতম। এ কারণে দেশব্যাপী লকডাউন পরিস্থিতি চলাকালে মাঠ প্রশাসনের সঙ্গে প্রতিনিয়ত বিভিন্ন কাজে যুক্ত ছিলেন ওয়াদুদ চৌধুরী। বাসা এবং অফিস দুই জায়গা থেকেই সক্রিয় ছিলেন তিনি। করোনা শনাক্ত হওয়ার পর থেকেই ছুটিতে রয়েছেন আব্দুল ওয়াদুদ।

ওয়াদুদ চৌধুরী আজ সোমবার সকালের কালের কণ্ঠকে বলেন, করোনাভাইরাস পজেটিভ হলেও আমি আল্লাহর রহমতে ভালো আছি। আপাতত তেমন কোনো সমস্যা নেই। তিনি বলেন, আমার মতো আরো যাঁরা আক্রান্ত আছেন তাঁদের সবাই দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনা করি। সবাই আমার জন্য দোয়া করবেন। বিশেষ করে মাঠ প্রশাসনের যারা দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন তাঁদের জন্যও সবার কাছে দোয়া চান তিনি।

মন্ত্রিপরিষদ বিভাগ সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, এ বিভাগের একজন লিফটম্যানও করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর নাম রেজাউল ইসলাম। রেজাউলের করোনা শনাক্ত হলেও তেমন কোনো লক্ষণ নেই। তিনিও ছুটিতে আছেন। জানা গেছে, মন্ত্রিপরিষদ বিভাগের যারা লকডাউন চলাকালে নিয়মিত অফিস করেছেন তাঁদের প্রায় সবাইরই করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে উল্লিখিত দুইজন শনাক্ত হয়েছেন।

Leave a Reply